করোনায় অসহায়দের পাশে চেয়ারম্যান লিটন মোল্লা! করোনা নিয়ে ৬৪ জেলায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স কাল সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ মেহেন্দিগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে বর্নপরিচয়ের জনসচেতনতা করোনা : ১৮‘শ বিচারকসহ ১৮ হাজার কর্মকর্তা-কর্মচারীর জন্য সেল এই সময়ে খুসখুসে কাশি আর জ্বর হলে যা করবেন ব্রয়লার মুরগি বিক্রির পাইকার পাচ্ছে না পোল্ট্রি খামারিরা ঈদ পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি করোনা থেকে সুস্থ হয়েছেন ৮০ বছরের বৃদ্ধ: আইইডিসিআর বরিশাল শেবাচিম হাসপাতালে বসছে করোনা সনাক্তের মেশিন

বরিশালে কোয়াবের বিভাগীয় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ॥ ক্যাবল অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) এর বরিশাল বিভাগীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে বরিশাল মহিলা ক্লাবের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

পরে সভা শেষে একটি র‌্যালী বের হয়ে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে মানব বন্ধন করে সংগঠনটি।

এর আগে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে সমাবেশের মাধ্যমে কোয়াবের বিদ্যমান আইন বাস্তবায়ন,শিল্প হিসাবে ঘোষনা,সংগঠনটি ডিজিটালাইজ রুপে গড়ে তুলতে স্বল্প সুদে ঋন প্রদান এবং দ্রুত নির্বাচন দেয়াসহ ৭ দফা দাবি পেশ করেন কোয়াবের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম আনোয়ার পারভেজ।

তিনি এই সংগঠনটির সাথে জড়িত লক্ষ লক্ষ লোকের রুটি রোজগারের কথা বিবেচনা করে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

সভা শেষে বিভাগের ৬ টি জেলায় একটি করে আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। বরিশাল বিভাগীয় সমন্বয়কারী মঞ্জুরুল আলম খান’র সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কোয়াবের সাবেক মহাসচিব নিজামুদ্দিন মাসুদ, কোয়াব নেতা এ বি এম সাইফুল হোসেন,লায়ন মোঃ ফিরোজুল ইসলাম,সেলিম সরোয়ার,মাসুদ রানা পলাশ।

মুজিববর্ষ