করোনায় অসহায়দের পাশে চেয়ারম্যান লিটন মোল্লা! করোনা নিয়ে ৬৪ জেলায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স কাল সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ মেহেন্দিগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে বর্নপরিচয়ের জনসচেতনতা করোনা : ১৮‘শ বিচারকসহ ১৮ হাজার কর্মকর্তা-কর্মচারীর জন্য সেল এই সময়ে খুসখুসে কাশি আর জ্বর হলে যা করবেন ব্রয়লার মুরগি বিক্রির পাইকার পাচ্ছে না পোল্ট্রি খামারিরা ঈদ পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি করোনা থেকে সুস্থ হয়েছেন ৮০ বছরের বৃদ্ধ: আইইডিসিআর বরিশাল শেবাচিম হাসপাতালে বসছে করোনা সনাক্তের মেশিন

বরিশালে খুনসহ একাধিক মামলার ২ পলাতক আসামী গ্রেপ্তার

বরিশালে খুনসহ একাধিক মামলা পলাতক ২ আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার রাতে মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িচর-খাজুরিয়া গ্রামে র‌্যাবের একটি টিম হানা দিয়ে নান্নু দেওয়ান (৩২) এবং জলিল দেওয়ানকে (৩০) গ্রেপ্তারে সফল পায়। সোমবার সকালে বরিশাল র‌্যাব রুপাতলী কার্যালয় থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এই গ্রেপ্তার অভিযানের বিষয়টি সংবাদমাধ্যমকে অবহিত করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়- মেহেন্দিগঞ্জ থানায় নান্নু দেওয়ানের বিরুদ্ধে ডাকাতিসহ ০৩ টি মামলা এবং জলিল দেওয়ানের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে ০৩ টি মামলা রয়েছে।

একই তথ্য দিয়ে স্থানীয় একটি সূত্র জানায়- আদালতে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি থাকলেও তারা এলাকায় অবস্থান নিয়ে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিলেন। উভয়ের অত্যাচারে স্থানীয় বাসিন্দারা অতিষ্ঠ থাকলেও প্রভাব-প্রতিপত্তির কারণে মুখ খুলছিলন। রোববার তাদের গ্রেপ্তারের খবরে স্থানীয়রা স্বস্তি পেয়েছে।

র‌্যাবের ডিএডি শেখ মোফাচ্ছেল হক এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বরিশালটাইমসকে জানান, উভয়কে গ্রেপ্তার দেখিয়ে সংশ্লিষ্ট মেহেন্দিগঞ্জ থানা পুলিশের হস্তান্তর করা হয়েছে।’

মুজিববর্ষ