চাঁদপাশায় পূর্বের শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত – ৩ চরফ্যাসনে ইমামকে মারধরের অভিযোগে ফিরোজ হাজী আটক অসহায় নারীকে নির্যাতনের অভিযোগে ঝালকাঠির চপলেরের বিরুদ্ধে মামলা ! বরিশালে নগরীতে আ’লীগ নেতার ভবনে চাকুরীর প্রলোভনে জিম্মি করে দেহব্যবসা ! ডিবির অভিযানে আটক-৩, ২ নারী উদ্ধার প্রধানমন্ত্রীর দেয়া সাংবাদিকদের জন্য প্রনোদনা বরিশালে সুষম বন্টন হওয়া উচিত ছিলো বরিশাল পলাশপুরে পিতা ধর্ষণ করলো মেয়েকে ! মঠবাড়িয়ায় স্বামী স্ত্রী ও সন্তানের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার পবিত্র ঈদ-উল আযাহা উপলক্ষে ১০নং ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা জানালেন কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির ঈদের আনন্দ করতে গিয়ে যেন করোনার প্রকোপ বৃদ্ধি না পায় এজন্য সবাইকে সর্তক থাকতে হবে, বিএমপি কমিশনার প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বরিশালে চরকাউয়ায় পূর্ব শত্রুতার জেড়ধরে শতবছরের রাস্তা আটকে দিলেন প্রতিপক্ষ!

রিয়াজ হোসেন:: বরিশাল সদর উপজেলার বন্দর থানাধীন চরকাউয়া ইউনিয়নের কর্নকাঠী গ্রামে গত শুক্র বার বিকেল ৪ টার সময় পূর্বের শত্রুতার জের ধরে শত বছরের পুরানো পথ আটকে দিলেন, মৃত মতিউর রহমানের পুত্র মাহাবুব রহমান বাবুলসহ তার পুত্র বানি,মেয়ে বিপা আকতার ও মারজিয়া (বিন্দু)। রাস্তা দিয়ে রেনট্রি ও অনন্য গাছ রোপন করে হাওলাদার বাড়ী, শিকদার বাড়ী,খলীফা বাড়ী,জোমাদ্দার বাড়ীর প্রায়ই ৩০০ শতাধীক লোকের চলাচলের পথ আটকে দেয় বানী ও বিপাসহ তার পরিবার, তারা আরো বলেন কাজে বাধা দিলে নারী নির্যাতন মামলায় ফাসিয়ে দিবে বলে হুমকি প্রধান করে। কোন শালিসি মিমাংসা করার কথা বললে শালিসিগন কে অমান্য করে নানা ধরনের অসামাজিক কাজে জড়িয়ে পরে তারা।

সমস্যা সমাধানের জন্য কর্নকাঠী ৮নং ওয়ার্ড ইউ পি সদস্য কালাম খান ও ৭নং চরকাউয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মনিরুল ইসলাম (ছবি) ও সাহেবের হাট বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় । ভুক্তভুগী পরিবার এর সদস্যদের সাথে কথা বললে বিষয়টি নিশ্চিত করা হয়।

মুজিববর্ষ