বরিশালে বখাটের উত্ত্যক্ত সহ্য করতে না পেরে জীবন দিলেন গৃহবধূ বরিশালে এক দফা আন্দোলনের মাধ্যমে সরকারের পতন হুশিয়ারী দিয়েছে যুবদল গোপন মিলনের সময় যেসব ভুলে নিশ্চিত ক্যান্সার! কলেজ ছাত্রীকে নিজের গোপনাঙ্গের ছবি তুলে পাঠালেন শিক্ষক বরিশালে গায়েবী মামলায় যুবদল নেতার জামিন পিরোজপুরে বাবার বাড়ি বেড়াতে এসে গৃহবধূর আত্মহত্যা ! বরিশালে খাদ্যগুদামে সরকারি ধান ক্রয়ে ব্যাপক দুর্নীতি! বরিশালে ২৫ গ্রাম গাঁজার সূত্র ধরে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা উদ্ধার, আটক ১ বানারীপাড়ায় প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে নবাগত এসিল্যান্ড’র মতবিনিময় সভা বরিশালে চলছে ইজতেমার প্রস্তুতি

বরিশালে চরকাউয়ায় পূর্ব শত্রুতার জেড়ধরে শতবছরের রাস্তা আটকে দিলেন প্রতিপক্ষ!

রিয়াজ হোসেন:: বরিশাল সদর উপজেলার বন্দর থানাধীন চরকাউয়া ইউনিয়নের কর্নকাঠী গ্রামে গত শুক্র বার বিকেল ৪ টার সময় পূর্বের শত্রুতার জের ধরে শত বছরের পুরানো পথ আটকে দিলেন, মৃত মতিউর রহমানের পুত্র মাহাবুব রহমান বাবুলসহ তার পুত্র বানি,মেয়ে বিপা আকতার ও মারজিয়া (বিন্দু)। রাস্তা দিয়ে রেনট্রি ও অনন্য গাছ রোপন করে হাওলাদার বাড়ী, শিকদার বাড়ী,খলীফা বাড়ী,জোমাদ্দার বাড়ীর প্রায়ই ৩০০ শতাধীক লোকের চলাচলের পথ আটকে দেয় বানী ও বিপাসহ তার পরিবার, তারা আরো বলেন কাজে বাধা দিলে নারী নির্যাতন মামলায় ফাসিয়ে দিবে বলে হুমকি প্রধান করে। কোন শালিসি মিমাংসা করার কথা বললে শালিসিগন কে অমান্য করে নানা ধরনের অসামাজিক কাজে জড়িয়ে পরে তারা।

সমস্যা সমাধানের জন্য কর্নকাঠী ৮নং ওয়ার্ড ইউ পি সদস্য কালাম খান ও ৭নং চরকাউয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মনিরুল ইসলাম (ছবি) ও সাহেবের হাট বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় । ভুক্তভুগী পরিবার এর সদস্যদের সাথে কথা বললে বিষয়টি নিশ্চিত করা হয়।

Bangabandhu Countdown | Nextzen Limited