ঢাকায় থেকেও বরিশালে আসামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

sarjan faraby

বরিশালে ছোট ভাইকে থাপ্পর মারায় বড় ভাইকে খুন

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় হরিণপালা গ্রামে তুচ্ছ ঘটনার জের ধরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত হয়েছে। মাথায় গুরুতর আঘাত নিয়ে খুলনা ২৫০ শয্যার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২১ ডিসেম্বর) গভীর রাতে মারা যান বড় ভাই আশিকুর রহমান আকন (৩০)। এ ঘটনায় অভিযুক্ত ছোট ভাই শাকিল রহমান ঘটনার পর থেকে পলাতক।

নিহত আশিকুর রহমান ভাণ্ডারিয়া উপজেলার তেলিখালি ইউনিয়নের হরিণপালা গ্রামের মতিউর রহমান আকনের ছেলে। তিনি পেশায় হোমিও চিকিৎসক ছিলেন।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত এক সপ্তাহ আগে বসতঘর তোলা নিয়ে বড় ভাই আশিকুর ও ছোট ভাই শাকিলের মধ্যে ঝগড়া হয়। সোমবার সকালে ছোট ভাই বড় ভাইয়ের সঙ্গে দুর্ব্যবহার করে। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা একপর্যায়ে বড় ভাই ছোট ভাই শাকিলকে থাপ্পর দেন। এতে ছোট ভাই ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে বড় ভাইয়ের মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন তিনি। তাঁকে মঠবাড়িয়া উপজেলার তুষখালী বাজারের একজন গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে খুলনা ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার গভীর রাতে মারা যান আশিকুর।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

মুজিববর্ষ