আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম

বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের

 

বরিশাল নগরীর কাউনিয়ায় এক স্কুল পড়ুয়া কিশোরের এলোপাথাড়ি কিল-ঘুষিতে নিহত হয়েছেন গাড়ি চালক হেলাল উদ্দিন (৪২)। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর কাউনিয়া মৃধা বাড়ি সংলগ্ন এলাকায় এ ঘটনার পরপরই অভিযুক্ত সাকিবকে আটকে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।
নিহত হেলাল ওই এলাকার মৃধা বাড়ির বাসিন্দা। এক ছেলে ও এক কন্যার পিতা হেলাল উদ্দিন বরিশালের অমৃত ফুড প্রডাক্টস’র গাড়ি চালক ছিলেন। আটককৃত সাকিব স্থানীয় কামাল উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া নুরুজ্জামানের ছেলে এবং দশম শ্রেণীর ছাত্র। স্থানীয়রা জানান, তুচ্ছ ঘটনা নিয়ে নিহত হেলাল উদ্দিনের সাথে বাকবিতন্ডা হয় একই এলাকার সাকিবের। বাকবিতন্ডার এক পর্যায়ে সাকিব এলোপাথাড়ি কিলঘুষি মারতে থাকে। এতে হেলাল জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীরা হেলালকে উদ্ধার করে দ্রুত বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানকার জরুরী বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন হেলালকে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে তাৎক্ষনিক সাকিবকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এ ব্যাপারে বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) ছগির হোসেন জানান, হাসপাতাল থেকে হেলাল উদ্দিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া অভিযুক্ত সাকিবকে স্থানীয়রা আটকে পুলিশে দিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

মুজিববর্ষ