আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম

বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর

নিজস্ব প্রতিবেদক ।।
বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের রায়পুরা গ্রামের লেবার/ শ্রমীকের স্ত্রীর সাথে পরকীয়া করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছেন বরিশাল ৫নং ওয়ার্ড পলাশপুরের বাসিন্দা শাহেদ হাওলাদারের ছেলে ডেকরেটরের কর্মচারি শুক্কুর হাওলাদার (৩৫)।

গতকাল (মঙ্গলবার) রাত সাড়ে ১১টার সময় উপজেলার চাঁদপুরা ইউনিয়নের রায়পুরা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাগেছে, রায়পুরা গ্রামের মাছুম হাওলাদারের স্ত্রীর ঘরে আপত্তিকর অবস্থায় ছিলো শুক্কুর আলী হাওলাদার। এলাকাবাসী বিষয়টি টের পেয়ে পরকিয়া যুগলকে সোমবার রাতেই ওই ঘরে হাতেনাতে ধরে আটকে রেখে পুলিশে খবর দেয়। বন্দর থানার টহল পুলিশের ১টি টিম ঘটনাস্থানে গিয়ে পরকিয়া যুগলকে আটক করে থানায় নিয়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁদপুরা ইউনিয়নের রায়পুরা গ্রামের মাছুম হাওলাদারের স্ত্রীর সঙ্গে পলাশপুরের শাহেদ হাওলাদারের ছেলে শুক্কুর আলী দীর্ঘদিন যাবৎ পরকীয়া সম্পর্ক চালিয়ে আসছিলেন। মাছুম হাওলাদারের স্ত্রী (ছদ্মনাম) লিপি বেগম (৩০) ও বরিশাল পলাশপুরের শুক্কুর আলীর অবৈধ সম্পর্ক ও অবাধে মেলামেশার বিষয়টি রায়পুরার জাফর খাঁন, হিজবুল হোসেন, সামসুল হকসহ এলাকাবাসীর নজরে আসলেও বিগত দিনে হাতেনাতে ধরার সুযোগ হয়নি তাদের। চলতে থাকে আকলিমা (৩ সন্তানের জননী) ও শুক্কুরের পরকীয়া সম্পর্ক।

এ পরিস্থিতিতে মঙ্গলবার রাত ১১’টার দিকে শুক্কুর পরকীয়া প্রেমিকার ঘরে ঢুকলে আপত্তিকর অবস্থায় দু’জনকে আটক করে এলাকাবাসী। আর এ ঘটনা শুনে মঙ্গলবার রাতেই শত শত মানুষ দেখতে আসে পরকিয়া যুগলকে। পরে এলাকাবাসী পরকিয়া যুগলকে পুলিশে সোপর্দ করে।

স্থানীয় ইউপি সদস্য জানান, পরকীয়ায় জড়িত মাছুমের স্ত্রী লিপি ও শুক্কুর আলীকে আটকের খবর পেয়ে গণ্যমাণ্য ব্যক্তিদের সাথে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে পুলিশে সোপর্দ করা হয়।

এদিকে রায়পুরার এলাকাবাসি বন্দর থানায় নতুন জয়েন্ট করা পুলিশের চৌকশ অফিসার এএসআই কামরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্সদের ভূয়সী প্রসংশা করেন। এসময় তারা বলেন, বন্দর থানায় জয়েন্ট করেই এএসআই কামরুল ইসলাম পরকিয়া যুগলকে আটক করে ধাঁমাকা দেখিয়েছেন। এ বিষয়ে লিপির স্বামী)কে ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। এদিকে বন্দর থানা পুলিশের চৌকশ অফিসার এএসআই কামরুল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমি ওসি মহোদয়ের ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে মাছুমের স্ত্রী লিপি বেগম ও শুক্কুর আলীকে উদ্ধার করেছি। স্থানীয় লোকজন তাদেরকে প্রচন্ড মারধর করেছে – মানে এক কথায় গনধোলাই দিয়েছে। পরে আমরা তাদের থানায় নিয়ে আসি। বিস্তারিত তথ্য নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। এ বিষয়ে বন্দর থানা অফিসার ইনচার্জকে (ওসি) ফোন করলে তার ফোন ব্যাস্ত পাওয়া যায়।

মুজিববর্ষ