গৌরনদীতে নারীলোভী শিক্ষকের অপকর্ম ফাঁস! আমার ছেলেকে পঙ্গু করে দিতে চেয়েছিলো বরিশাল রেঞ্জের কনস্টেবল সাইফুল শিশু সহিংসতা বন্ধে এবং দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর এনসিটিএফ এর স্বারকলিপি প্রদান বরিশালে ভুয়া সাংবাদিকের ছড়াছড়ি, যানবাহনে বিভিন্ন প্রতিষ্ঠানের স্টিকার! সরকারী বরিশাল কলেজের নাম মুছে ফেললে কঠোর আন্দোলন বাকেরগঞ্জে লাশের মিছিল! আইনশৃঙ্খলা বাহিনীকে আরো কঠোর হতে হবে বিয়েতে মেয়েরাও যৌতুক নেয়! নলছিটিতে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে জেলেদের চাল আত্মসাতের অভিযোগ বরিশালে গনপরিবহনে চাঁদাবাজী বন্ধ ও যানজট মুক্ত নগরী উপহার দিতে, ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান চলমান বরিশালে সড়কে যানজট নিরসনে কাজ করছেন ব্যাটারী চালিত ইজিবাইক শ্রমিক কল্যাণ সংগঠন!

বরিশালে পলাশপুরে রাতের আধাঁরে গৃহবধূর বসতঘরে আগুন!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর ৫নং ওয়ার্ড পলাশপুরে রাতের আধাঁরে এক গৃহবধুর বসত ঘরে আগুন দিয়েছেন অজ্ঞাত নামা ব্যাক্তিরা।

ঘটনাটি গত ২৬শে মে রাত আনুমানিক ১২টার সময় ঘটেছে বলে জানাযায়।

এঘটনায় কাউনিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূ।

অভিযোগ সূত্রে জানা
যায়, পলাশপুর ইসলাম নগর ২নং গলির স্থানীয় বাসিন্দা কবিতা বেগমের ঘরের সামনে ও পাশে কিছু অজ্ঞাত নামা ব্যাক্তিরা আড্ডা দেয়।

সেই বিষয় প্রতিবাদ করেন কবিতা বেগম। তবে ভূক্তভোগী কবিতার দাবি কে বা কাহারা আগুন দিয়েছেন তিনি জানেন না। তবে ধারনা করা হচ্ছে আড্ডা দিতে বারন করায় এমন ঘটনা ঘটাতে পারে।

এদিকে গৃহবধূ কবিতা বলেন, আমার ঘরে

যুবতী মেয়ে আছে। কিছু ছেলেরা ঘরের সামনে আড্ডা দেয়। তাদেরকে ঠিকমত চিনিও না। সেই সুবাদে ক্ষিপ্ত হয়ে হয়তো এঘটনা ঘটিয়াছে।

তিনি আরো বলেন, এই ওয়ার্ডের কাউন্সিলরকে বিষয় অবগত করা হয়েছে। আমি ও আমার মেয়েরা এখন নিরাপত্তায় ভুগছি। তিনি এবিষয় প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন।

মুজিববর্ষ