আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম

বরিশালে ফ্ল্যাট বাসায় আটকে রেখে পতিতা ব্যবসা! রানা দম্পতি আটক

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল নগরীতে বিউটি পার্লারে চাকুরীর প্রলোভন দেখিয়ে ফ্ল্যাট বাসায় আটক রেখে পতিতাবৃত্তির দায়ে তিন জনকে আটক করা হয়েছে। অনৈতিকভাবে দেহ ব্যবসার কাজে লিপ্ত থাকার অভিযোগে নগরীর শ্রীনাথ চ্যাটার্জি লেনের একটি ফ্লাট হইতে রানা ও জেসমিন দম্পতি সহ তাদের সহযোগী দালাল আকাশকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পুলিশ সূত্রে জানায়, আজ মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে এস আই মহিউদ্দিন (পিপিএম)। তিনি বলেন, এই চক্রটি দীর্ঘদিন যাবত কাজের প্রলোভন দেখিয়ে নারীদের পতিতাবৃত্তিতে বাধ্য করে তাই আটককৃতদের বিরুদ্ধে মানবপাচার আইন ২০১২ সালের ১২/১৩ ধারা অনুযায়ী মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আটককৃত দম্পতি নগরীর শ্রীনাথ চাটার্জি লেনের সেলিম মিয়ার বাসা বাড়া নিয়ে এই পতিতাবৃত্তির কাজ চালিয়ে আসছিলেন। এছাড়া তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। কয়েকমাস আগেও এস আই মহিউদ্দিন বরিশাল নগরীর পাপিয়া চক্রকে আটক করে শুনাম কুড়িয়েছেন।

মুজিববর্ষ