বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের বাকেরগঞ্জের ভরপাশায় অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার বরিশালে সেই রানা আবারো বেপরোয়া! বরিশালের চরামদ্দী ইউনিয়নে ইউপি নির্বাচনে সিগন্যাল পেয়েছেন নতুন মুখ মঈন! দেখে নিন Woobay থেকে ইনকাম করার সব পদ্ধতি লাকি আক্তারকে প্রেম করে বিয়ে, তিন মাস পর স্ত্রীকে হত্যা যা করলে শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিও বাতিল হবে মহানগর আওয়ামী লীগের কমিটিতে পদ চান কাউন্সিলররা

বরিশালে বঙ্গবন্ধু অডিটোরিয়াম খুলে দিচ্ছেন বিসিসি মেয়র

নিজস্ব প্রতিবেদক::  আগামী ৩১ আগস্ট বরিশাল বঙ্গবন্ধু অডিটোরিয়াম চালু হতে যাচ্ছে। গতকাল বিকেলে বরিশালের ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মহানগর আওয়ামী লীগের মতবিনিময় সভায় সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ একথা জানিয়েছেন।

ফেসবুকে লাইভে মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, ৩১ আগস্ট শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতার মধ্য দিয়ে বঙ্গবন্ধু অডিটরিয়ামে কার্যক্রম শুরু হবে। প্রতিবছর সিটি করপোরেশন এ আয়োজন করবে। তবে কোনো বাধ্য বাধকতা নেই। আর প্রতিযোগীতাটি সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজন করা হবে।

প্রয়োজনে দুই দিনব্যাপী করা হোক। অডিটরিয়ামের -দোতলাটিতে অনেক বড় স্পেস রয়েছে, সেটি পরিষ্কার করে রেডি করা হচ্ছে ।
তিনি বলেন, যে অবস্থায় বঙ্গবন্ধু অডিটোরিয়াম রয়েছে, সেই অবস্থাতেই ৩১ আগস্ট থেকে এটি চালু করে দেবো।

বঙ্গবন্ধু অডিটোরিয়াম নির্মাণে ঠিকাদারি প্রতিষ্ঠান ও বিগত মেয়রের গড়িমসি রয়েছে। তাই অডিটোরিয়ামটির নিমার্ণ কাজ অনেকদিন বন্ধ হয়ে পরিত্যাক্ত অবস্থায় ছিল। এছাড়া অডিটরিয়ামের জায়গা নির্ধারণও সঠিক হয়নি। তবুও মুজিববর্ষ উপলক্ষে বহুল প্রত্যাশিত অডিটোরিয়ামটি চালু করা হচ্ছে।

জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত বরিশাল শহীদ মিনারের পাশেই বঙ্গবন্ধু অডিটোরিয়ামের নির্মাণ কাজ শুরু হয় ২০১৪ সালের ১৩ জানুয়ারি। ১৭ কোটি টাকা ব্যয়ে ২০১৫ সালের ১২ জানুয়ারি নির্মাণ কাজ শেষ করার কথা ছিল।

মুজিববর্ষ