বরিশাল কাশিপুর ইউনিয়নে গাছ কাটাকে কেন্দ্র করে ৩জনকে কুপিয়ে জখম ওরা আর মানুষ হইলো না! বরিশালে সন্ধ্যার পরে ঔষধের দোকান ব্যতিত সকল দোকান বন্ধে নির্দেশ -পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান দেশে সন্ধ্যার পর ফার্মেসি ছাড়া সব দোকান বন্ধের নির্দেশ বরিশালে মসজিদে মসজিদে মাইকিং, ‘দয়া করে বাসায় নামাজ পড়ুন বিসিসির মেয়র সাদিক আবদুল্লাহর সন্মানির সাড়ে ৩৫ লাখ টাকা -ত্রাণ তহবিলে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে এক রোগীর মৃত্যু উজিরপুরে গভীর রতে অসহায় পরিবারের দুয়ারে এান নিয়ে ওসি জিয়াউল হাসান ভান্ডারিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুরক্ষাসামগ্রী বিতরণ বরিশালে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ কাজে বাধা দেয়ায় ২ জনকে জরিমানা

বরিশালে বাবুগঞ্জে ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক,
বরিশালের বাবুগঞ্জ উপজেলার আগরপুর বাজারে অভিযান চালিয়ে ১৭৮ পিস ইয়াবা এবং মাদক বিক্রির প্রায় অর্ধ লাখ টাকাসহ ৩জনকে আটক করেছে র‌্যাব-৮।

আজ বৃহস্পতিবার সকালে র‌্যাব-৮ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আটক তিন মাদককারবারি হলেন- উপজেলার ভূতের দিয়া গ্রামের বাসিন্দা আলী আহম্মেদ চৌকিদারের ছেলে কসিম উদ্দিন (৩৮), ইসলামপুর গ্রামের কালাম দালাল (৪০) ও জাহাপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান (৩৬)।

র‌্যাবের তথ্যে, বুধবার (১২ ফেব্রুয়ারি) দিনগত গভীর রাতে র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি কোম্পানির বিশেষ আভিযানিক দল বাবুগঞ্জ থানা এলাকায় ‘মাদকবিরোধী’ অভিযান পরিচালনা করে।

এ সময় বাবুগঞ্জ থানাধীন আগুরপুর কাঁচা বাজারস্থল ‘মুন লাইট টেইলার্স’দোকানের সামনে মাদকব্যবসায়ী মাদকদ্রব্য কেনাবেচা করছে। এ খবরের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তিনজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে ১৭৮ পিস ইয়াবা ট্যাবলেট এবং নগদ প্রায় অর্ধ লাখ টাকা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে র‌্যাবের ডিএডি মো. আবুল কালাম আজাদ বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

মুজিববর্ষ