করোনায় অসহায়দের পাশে চেয়ারম্যান লিটন মোল্লা! করোনা নিয়ে ৬৪ জেলায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স কাল সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ মেহেন্দিগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে বর্নপরিচয়ের জনসচেতনতা করোনা : ১৮‘শ বিচারকসহ ১৮ হাজার কর্মকর্তা-কর্মচারীর জন্য সেল এই সময়ে খুসখুসে কাশি আর জ্বর হলে যা করবেন ব্রয়লার মুরগি বিক্রির পাইকার পাচ্ছে না পোল্ট্রি খামারিরা ঈদ পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি করোনা থেকে সুস্থ হয়েছেন ৮০ বছরের বৃদ্ধ: আইইডিসিআর বরিশাল শেবাচিম হাসপাতালে বসছে করোনা সনাক্তের মেশিন

বরিশালে বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগ

উজিরপুর প্র্রতিনিধি :: বরিশালের উজিরপুরে উপজেলা বিএনপির কার্যালয়ে অগ্নিকাণ্ডে আসবাবপত্রসহ মালামাল ভস্মীভূত হয়েছে। রোববার রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। উজিরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কার্যালয়ের পাহাড়াদার আনসার হাওলাদার বলেন, প্রতিদিনের মত রাতের খাবার খাওয়ার জন্য নিজ বাড়িতে যান। বাড়িতে থাকাবস্থায় খবর পান বিএনপি কার্যালয়ে আগুন লেগেছে। তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হন।

তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের হুমকি ধামকি উপেক্ষা করে বিএনপি কার্যালয়ে পাহারা দিচ্ছি। তবে কারা এ হুমকি দিচ্ছে এ বিষয়টি তিনি পরিস্কার করেননি।

উজিরপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মাজেদ তালুকদার মান্নান মাষ্টার বলেন, দুবৃত্তরা রাতের আঁধারে আমাদের কার্যালয় পুড়িয়ে দিয়েছে। রাজনৈতিকভাবে কোনঠাসা করতে প্রতিপক্ষরা এমন কাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান বিএনপির এ নেতা।

উজিরপুর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার আব্দুর রশিদ জানান, রাত সাড়ে এগারোটায় খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

উল্লেখ্য কেন্দ্রীয় বিএনপি নেতা এস সরফুদ্দিন আহমেদ সান্টু উজিরপুর পৌর এলাকার ওই স্থানে ২০০০ সালে মাতৃমঙ্গল মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্র নির্মাণ করেন। পরবর্তীতে স্বাস্থ্য কেন্দ্রের কার্যক্রম বন্ধ থাকায় উজিরপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অস্থায়ী কার্যালয় হিসেবে ব্যবহার করে আসছিল।

মুজিববর্ষ