জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী বরিশালে থ্রিহুইলার ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, আহত ৬

sarjan faraby

বরিশালে যৌতুকের দাবিতে স্ত্রীকে ঝাড়ু পেটাল

নিজস্ব প্রতিবেদক :: যৌতুক না দেওয়ায় এক গৃহবধূকে ঝাড়ুপেটা করেছে স্বামী। এমনটাই অভিযোগ করেছেন ওই গৃহবধূ রিয়া আক্তার ।এ ঘটনায় আহত গৃহবধূকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরআগে বরিশাল সদর উপজেলার মঙ্গলহাট গ্রামের হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে।

হাসপাতালে আহত অবস্থায় গৃহবধূ রিশা আক্তার জানান, শ্বশুরবাড়ির লোকজনের দাবীকৃত যৌতুকের টাকা না দেওয়ায় প্রায়ই আমাকে মারধর করে। সর্বশেষ বৃহস্পতিবার দুপুরের দিকে বাপের বাড়ি থেকে ৫০ হাজার টাকা আনতে বলে। দাবীকৃত যৌতুকের টাকা আনতে অস্বীকার করলে স্বামী মিরাজ হাওলাদার ও স্ত্রী রিশা আক্তারের মধ্যে ঝগড়া হয়। এসময় স্বামী মিরাজ হাওলাদার, শাশুড়ি তাসলিমা বেগম ও ননদ সোনিয়া আক্তার গৃহবধূ রিশা আক্তারকে ঝাড়ু দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মাটিতে ফেলে দেয়। পরে ৯৯৯ এর মাধ্যমে থানা পুলিশকে খবর দিলে শ্বশুরবাড়ি থেকে রিশাকে উদ্ধার করা হয়।

এদিকে বিষয়টি নিয়ে সাক্ষাতে কথা হলে স্বামী মিরাজ হাওলাদার জানান, আমরা তাকে কোনো রকমের মারধর করিনি ।বরং পুলিশ আমাদের কোন অনুমতি না নিয়ে রাতের আঁধারে ঘরের মধ্যে প্রবেশ করে ঘরের মালামাল তছনছ করেছে। এমনকি আমাদের ফাঁসানোর জন্য মিথ্যা নাটক সাজিয়েছে রিশা। তবে বিমানবন্দর থানা পুলিশের এএসআই মিজানের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তা রিসিভ হয়নি।

মুজিববর্ষ