বরিশালে খুনসহ একাধিক মামলার ২ পলাতক আসামী গ্রেপ্তার পিরোজপুরের ভান্ডারিয়ায় ৩দিন ব্যাপী ওয়াজ মাহফিল অসুস্থ মাকে হাসপাতাল চত্বরে ফেলে পালালেন সন্তানরা গায়ে আগুন নিয়ে স্বামীকে জাপটে ধরলেন স্ত্রী বরিশালে রাতের রিপোর্ট তৈরি করেন নাইট গার্ড, পিওন কিংবা এ্যাসিসটেন্ট বরিশালে স্কুল বন্ধ রেখে শিক্ষা অফিসারের সাথে বনভোজন! মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে যোগদান করলেন শ ম রেজাউল করিম মঠবাড়িয়ায় গুরুত্বপূর্ণ সড়কের পাশে ঝুঁকিপূর্ণ কাঁটা তারের বেড়া ভোলার দৌলতখানে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ বরিশালের দশম শ্রেনীর স্কুল ছাত্রী অপহরনকারী গ্রেফতার

বরিশালে সন্ধা নদীতে আতংক!

 

স্টাফ রিপোর্টার: বরিশাল জেলার উজিরপুর -বানারীপাড়া উপজেলার মধ্যে বয়ে যাওয়া সন্ধা নদীতে কুমির দেখা গেছে, নদীতে ভাসমান একটি কুমিরের ছবি দিয়ে এমন ফেইজবুক পোষ্টে সাবধান করা হয়। তাই বর্তমানে নদীতে নামতে সবার মাঝে আতঙ্ক বিরাজ করছে। কিন্তু বিষয়টি সত্যতা নিয়ে প্রশ্ন অনেকের মাঝে।

এমন পোস্ট ভাইরাল হওয়ায় গোসলসহ অনান্য কাজে আতঙ্কে নদীর পাড়ের উজিরপুর -বানরীপাড়া’র গ্রামের লোকজন । এব্যপারে কতটুকু সত্য যাতাই বাচাই করে আতঙ্ক নিরসনের ব্যবস্থা গ্রহনের জন্য দ্বাবী জানান সর্বজনে।

Bangabandhu Countdown | Nextzen Limited