বরিশাল কাশিপুর ইউনিয়নে গাছ কাটাকে কেন্দ্র করে ৩জনকে কুপিয়ে জখম ওরা আর মানুষ হইলো না! বরিশালে সন্ধ্যার পরে ঔষধের দোকান ব্যতিত সকল দোকান বন্ধে নির্দেশ -পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান দেশে সন্ধ্যার পর ফার্মেসি ছাড়া সব দোকান বন্ধের নির্দেশ বরিশালে মসজিদে মসজিদে মাইকিং, ‘দয়া করে বাসায় নামাজ পড়ুন বিসিসির মেয়র সাদিক আবদুল্লাহর সন্মানির সাড়ে ৩৫ লাখ টাকা -ত্রাণ তহবিলে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে এক রোগীর মৃত্যু উজিরপুরে গভীর রতে অসহায় পরিবারের দুয়ারে এান নিয়ে ওসি জিয়াউল হাসান ভান্ডারিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুরক্ষাসামগ্রী বিতরণ বরিশালে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ কাজে বাধা দেয়ায় ২ জনকে জরিমানা

বরিশালে সন্ধা নদীতে আতংক!

 

স্টাফ রিপোর্টার: বরিশাল জেলার উজিরপুর -বানারীপাড়া উপজেলার মধ্যে বয়ে যাওয়া সন্ধা নদীতে কুমির দেখা গেছে, নদীতে ভাসমান একটি কুমিরের ছবি দিয়ে এমন ফেইজবুক পোষ্টে সাবধান করা হয়। তাই বর্তমানে নদীতে নামতে সবার মাঝে আতঙ্ক বিরাজ করছে। কিন্তু বিষয়টি সত্যতা নিয়ে প্রশ্ন অনেকের মাঝে।

এমন পোস্ট ভাইরাল হওয়ায় গোসলসহ অনান্য কাজে আতঙ্কে নদীর পাড়ের উজিরপুর -বানরীপাড়া’র গ্রামের লোকজন । এব্যপারে কতটুকু সত্য যাতাই বাচাই করে আতঙ্ক নিরসনের ব্যবস্থা গ্রহনের জন্য দ্বাবী জানান সর্বজনে।

মুজিববর্ষ