আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম

বরিশালে সেই রানা আবারো বেপরোয়া!

রাকিব হাওলাদার:: বরিশাল নগরীর এক সময়ের টিভি মেকাল সেই রানা আবারো বেপরোয়া। চাঁদাবাজি,জমি দখল, টিভি চুরি সহ করছে নানা অসামাজিক কর্মকান্ড।

অভিযোগ সূত্রে জানা যায়, দপদপিয়া ইউনিয়ন এর বাসিন্দা মেকার কালু ওরফে হাসেম এর ছেলে রানা একটি অসহায় পরিবারের বসতঘর দখল করার জন্য একই ইউনিয়নের (ছদ্মনাম) ফরিদাকে মারধর ও হত্যার চেষ্টা করেন। বুধবার সকাল ১০টার সময় এ ঘটনা ঘটে।

ফরিদা বেগম জানান, প্রতিদিনের মত তিনি রান্নার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এমন সময় চাঁদমারীর টিভি মেকার কালুর ছেলে রানাসহ অজ্ঞাত ৫জন আমার বসত ঘর দখল করতে আসে। পরে আমাকে লাঠিদিয়ে পিটিয়ে আহত করে ও আমাকেসহ পরিবারের সবাইকে হত্যা করবে বলে হুমকি দেয়।

পরে আমি ডাক চিৎকার দিলে স্থানীয়রা আমাকে উদ্ধার করে নলছিটি স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। বর্তমানে তিনি বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে জানাযায়, রানা নগরীর ২৫নং ওয়ার্ডে ভাড়া থাকেন। সে দীর্ঘদিন যাবৎ দাগ নং ৬৭৮/৩৪৫/৬৭৯  পপ্রায় আড়াই শতাংশ জমি  দখল করতে চায়। এবিষয় নলছিটি থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান ভূক্তভোগীরর স্বজনরা।

তবে জানাযায়,, রানার নামে প্রতারনা, চাঁদাবাজি,চুরি জমি দখল সহ নানা অপকর্মের বিভিন্ন থানায় অভিযোগ ওমামলা রয়েছে। আসছি আগামী পর্বে।

মুজিববর্ষ