করোনায় অসহায়দের পাশে চেয়ারম্যান লিটন মোল্লা! করোনা নিয়ে ৬৪ জেলায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স কাল সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ মেহেন্দিগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে বর্নপরিচয়ের জনসচেতনতা করোনা : ১৮‘শ বিচারকসহ ১৮ হাজার কর্মকর্তা-কর্মচারীর জন্য সেল এই সময়ে খুসখুসে কাশি আর জ্বর হলে যা করবেন ব্রয়লার মুরগি বিক্রির পাইকার পাচ্ছে না পোল্ট্রি খামারিরা ঈদ পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি করোনা থেকে সুস্থ হয়েছেন ৮০ বছরের বৃদ্ধ: আইইডিসিআর বরিশাল শেবাচিম হাসপাতালে বসছে করোনা সনাক্তের মেশিন

বরিশালে স্কুল বন্ধ রেখে শিক্ষা অফিসারের সাথে বনভোজন!

গৌরনদী প্রতিনিধিঃ বরিশালের গৌরনদী উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানে বনভোজনের হিরিক। সরকারি নিয়ম কানুনের তোয়াক্কা না করে শিক্ষা সফরের নামে সরকারি কর্মদিবসে অফিস বন্ধ রেখে বনভোজনে গেলেন বরিশালের গৌরনদী উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তা-কর্মচারীরা।

উপজেলা শিক্ষা কর্মকর্তা ফয়সল জামিল ও সহকারী শিক্ষা কর্মকর্তা পলাশ সরদার উপজেলার ২৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের চাকরিতে নানা সমস্যা সৃষ্টির ভয় দেখিয়ে বনভোজনে যেতে বাধ্য করেছেন। ফলে গতকাল রবিবার উপজেলার ২৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্লাস বন্ধ ছিল। মোট ১১৫ জন শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী এ বনভোজনে অংশ নেন।

নাম প্রকাশে অনিচ্ছুক বিভিন্ন সূত্র ও কয়েকটি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সূত্রে জানা গেছে, উপজেলা শিক্ষা কর্মকর্তা ফয়সল জামিল ও সহকারী শিক্ষা কর্মকর্তা পলাশ সরদার শিক্ষকদের নিয়ে বনভোজনে যাওয়ার উদ্যোগ গ্রহণ করেন।

ফয়সল জামিল বলেন, ‘এটা পিকনিক নয়, শিক্ষা সফর। আয়োজন সম্পর্কে আমি কিছুই বলতে পারব না। আমি মেহমান হিসেবে শিক্ষকদের সঙ্গে এসেছি। তাঁরা জাতীয় পদকপ্রাপ্ত মাগুরা জেলার আরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা সফরে এসেছেন।’

মুজিববর্ষ