আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম

বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়!

নিজস্ব প্রতিবেদক : বরিশাল নগরীর রসুলপুর বস্তিতে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা সহ এক দম্পত্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাদের আটক করা হয়। এরা হলো ওই বস্তির পলাশ হাওলাদার (৩৫) ও তার স্ত্রী লিপি বেগম (৩১)।

বৃহস্পতিবার রাত ৯টায় নগরীর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান গোয়েন্দা বিভাগের উপ-কমিশনার মো. মনজুর রহমান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রসুলপুর বস্তিতে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা সহ ওই দম্পত্তিকে আটক করা হয়। আটককৃতদের কোতয়ালী থানায় সোপর্দ করে মামলা দায়ের করার কথা জানান তিনি।

অভিযান পরিচালনা করেন এসআই দেলোয়ার হোসেন সহ ডিবি পুলিশের কর্মকর্তারা।

মুজিববর্ষ