বরিশাল নগরীতে ইমামের টাকায় মোতয়াল্লী ও ক্যাশিয়ারের থাবা! বরিশালে ৮৪ হাজার পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন মেয়র সাদিক আবদুল্লাহ বরিশালে স্বাস্থ্যবিধি মনিটরিং করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট, বাস ও যাত্রীকে জরিমানা বরিশালে বোরো ধান সংগ্রহ কার্ষক্রম-২০২০ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত অসুস্থ মোশারফ হোসেনকে মেয়র সাদিক আবদুল্লাহ’র আর্থিক সহয়তা প্রদান নিষেধাজ্ঞা সত্বেও বরিশালে কিস্তি আদায়ে এনজিও গুলোর চাপ প্রয়োগ বরিশাল লঞ্চঘাটে স্বাস্থ্যবিধি অমান্য করার তিনটি লঞ্চ ও ৫জন যাত্রীকে ১৪হাজার টাকা জরিমানা শতভাগ স্বাস্থ্যবিধি কার্যকর করতে কঠোর অবস্থানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বরিশাল পলাশপুরে ড্রেজার মামুনের বিয়ে বানিজ্য! বিয়ে পর অস্বিকার করলেন স্ত্রীকে উজিরপুরে করোনা উপসর্গ নিয়ে যুবতির মৃত্যু, নমুনা সংগ্রহ

বরিশালে ৫নং ওয়ার্ডে অসহায়দের পাশে দাড়ালেন কাউন্সিলর রনি

নিজস্ব প্রতিবেদক : বিশ্বব্যাপী করোনা ভাইরাসের পরিস্থিতি দিন দিন ভয়াবহ আকার ধারন করছে। যার প্রভাব থেকে বাদ পরেনি বরিশালও। তবে এই পরিস্থিতিতে দেশ ও জাতীর জন্য কাজ করে যাচ্ছেন ডাক্তার, পুলিশ, সাংবাদিক, ও জনপ্রতিনিধিরা।

 

বিসিসির ৫নং ওয়ার্ড কাউন্সিলর কেফায়েত হোসেন রনি করোনা পরিস্থিতির শুরু থেকে এখন পর্যন্ত সন্মুখ যোদ্বা হিসেবে কাজ করে যাচ্ছেন। ওয়ার্ডের সাধারন বাসিন্দারা জানিয়েছেন, কাউন্সিলর কেফায়েত হোসেন রনি বয়সে তরুন হলেও তিনি তার কাজের দিক থেকে অনেক বড়। এদিকে স্থানীয়দের ভাষ্য অনুযায়ী জানাযায়, কাউন্সিলর রনি করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে সাধারন জনগনকে সচেতনতা করার লক্ষে নিজেই মাইকিং করেছেন। বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সাথে সমন্বয় করে সাধারন মানুষকে সহোযগিতা করেছেন। রাস্তাঘাট পরিস্কার করার জন্য নিয়মিতে বিলিসিন পাউডার ছিটিয়ে যাচ্ছেন। ছোট গলিতে মিনি ট্রাকে ড্রামের মাধ্যমে পানি সরবরাহ করে সাবান পানি দিয়ে হাত ধোয়ার ব্যাবস্থা করেছেন। সরকারি বাভে ১০ হাজার পরিবারকে সাহায্য করেছেন। কাউন্সিলর রনি তার নিজস্ব অর্থ দিয়েও প্রায় ৫শতাধিক অসহায় পরিবারকে সাহায্য করেছেন। ওয়ার্ডের সকল ইমাম ও মুয়াজ্জিনদের জন্য ব্যাক্তিগত ভাবে সাহায্য করার উদ্যোগ হাতে নিয়েছেন। এই পর্যন্ত ৫নং ওয়ার্ডে একজন করোনা রোগী পাওয়া গেছে সেই পরিবারে খাবারের ব্যাবস্থাও তিনি নিজে ব্যাবস্থা করবেন বলে জানাগেছে।

মুজিববর্ষ