বরিশাল কাশিপুর ইউনিয়নে গাছ কাটাকে কেন্দ্র করে ৩জনকে কুপিয়ে জখম ওরা আর মানুষ হইলো না! বরিশালে সন্ধ্যার পরে ঔষধের দোকান ব্যতিত সকল দোকান বন্ধে নির্দেশ -পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান দেশে সন্ধ্যার পর ফার্মেসি ছাড়া সব দোকান বন্ধের নির্দেশ বরিশালে মসজিদে মসজিদে মাইকিং, ‘দয়া করে বাসায় নামাজ পড়ুন বিসিসির মেয়র সাদিক আবদুল্লাহর সন্মানির সাড়ে ৩৫ লাখ টাকা -ত্রাণ তহবিলে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে এক রোগীর মৃত্যু উজিরপুরে গভীর রতে অসহায় পরিবারের দুয়ারে এান নিয়ে ওসি জিয়াউল হাসান ভান্ডারিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুরক্ষাসামগ্রী বিতরণ বরিশালে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ কাজে বাধা দেয়ায় ২ জনকে জরিমানা

বরিশাল নগরীর রুপাতলী সোনারগাঁও র,সামনের ডোবা থেকে বৃদ্ধ শাহজানের লাশ উদ্ধার

সাইদুল সিকদার :: বরিশাল নগরীর রুপাতলীর সোনারগাঁও র, সামনের ডোবা থেকে বৃদ্ধ শাহজাহানের মৃধা (৭০)নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ( ৮ নভেম্বর) শুক্রবার সকাল ৯,সময় সোনারগাঁও এর সামনের ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জানাযায়, মৃত শাহজাহান মৃধা চর আইচা গ্রামের বাসিন্দা।

মৃতঃ ছেলে সেন্টু জানান, তার বাবা বৃহস্পতিবার (০৭ নভেম্বর) বাড়ি থেকে রুপাতলী এলাকায় স্বজন মুকুল বেগমের বাসায় বেড়াতে আসেন। তারপর শুক্রবার তার মরদেহ উদ্ধার হয়।

স্বজন দ্বীনইসলাম জানান, বৃহস্পতিবার রাতে মুকুলের বাড়িতে খাওয়া দাওয়া শেষে শাহজাহান কে তিনি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর পাশের রাস্তা পার করে দেন। এরপর তার বাড়ি যাওয়ার কথা থাকলে তিনি আর বাড়ি ফিরে যায় নি।

এ বিষয় কোতায়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নুরইসলাম জানান, বৃহস্পতিবার রাতে রুপাতলী আব্দুর রব সেরনিয়াবাত সেতু সংলগ্ন এলাকার বাসিন্দা মুকুলের বাড়িতে আসেন সেখানে খাওয়া দাওয়া শেষে তিনি নিজ বাড়িতে যাওয়ার জন্য বের হন।

তিনি আর ও জানান মৃতঃ পায়ে সমস্যা ছিল বলে স্বজনরা জানিয়েছেন।

প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে
তিনি সোনারগাঁও এর সামনের ডোবার কাছে যান। সেখানে পড়ে আর উঠতে পাড়েন নি।
তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে??

মুজিববর্ষ