চাঁদপাশায় পূর্বের শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত – ৩ চরফ্যাসনে ইমামকে মারধরের অভিযোগে ফিরোজ হাজী আটক অসহায় নারীকে নির্যাতনের অভিযোগে ঝালকাঠির চপলেরের বিরুদ্ধে মামলা ! বরিশালে নগরীতে আ’লীগ নেতার ভবনে চাকুরীর প্রলোভনে জিম্মি করে দেহব্যবসা ! ডিবির অভিযানে আটক-৩, ২ নারী উদ্ধার প্রধানমন্ত্রীর দেয়া সাংবাদিকদের জন্য প্রনোদনা বরিশালে সুষম বন্টন হওয়া উচিত ছিলো বরিশাল পলাশপুরে পিতা ধর্ষণ করলো মেয়েকে ! মঠবাড়িয়ায় স্বামী স্ত্রী ও সন্তানের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার পবিত্র ঈদ-উল আযাহা উপলক্ষে ১০নং ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা জানালেন কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির ঈদের আনন্দ করতে গিয়ে যেন করোনার প্রকোপ বৃদ্ধি না পায় এজন্য সবাইকে সর্তক থাকতে হবে, বিএমপি কমিশনার প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বরিশাল নগরীর রুপাতলী সোনারগাঁও র,সামনের ডোবা থেকে বৃদ্ধ শাহজানের লাশ উদ্ধার

সাইদুল সিকদার :: বরিশাল নগরীর রুপাতলীর সোনারগাঁও র, সামনের ডোবা থেকে বৃদ্ধ শাহজাহানের মৃধা (৭০)নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ( ৮ নভেম্বর) শুক্রবার সকাল ৯,সময় সোনারগাঁও এর সামনের ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জানাযায়, মৃত শাহজাহান মৃধা চর আইচা গ্রামের বাসিন্দা।

মৃতঃ ছেলে সেন্টু জানান, তার বাবা বৃহস্পতিবার (০৭ নভেম্বর) বাড়ি থেকে রুপাতলী এলাকায় স্বজন মুকুল বেগমের বাসায় বেড়াতে আসেন। তারপর শুক্রবার তার মরদেহ উদ্ধার হয়।

স্বজন দ্বীনইসলাম জানান, বৃহস্পতিবার রাতে মুকুলের বাড়িতে খাওয়া দাওয়া শেষে শাহজাহান কে তিনি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর পাশের রাস্তা পার করে দেন। এরপর তার বাড়ি যাওয়ার কথা থাকলে তিনি আর বাড়ি ফিরে যায় নি।

এ বিষয় কোতায়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নুরইসলাম জানান, বৃহস্পতিবার রাতে রুপাতলী আব্দুর রব সেরনিয়াবাত সেতু সংলগ্ন এলাকার বাসিন্দা মুকুলের বাড়িতে আসেন সেখানে খাওয়া দাওয়া শেষে তিনি নিজ বাড়িতে যাওয়ার জন্য বের হন।

তিনি আর ও জানান মৃতঃ পায়ে সমস্যা ছিল বলে স্বজনরা জানিয়েছেন।

প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে
তিনি সোনারগাঁও এর সামনের ডোবার কাছে যান। সেখানে পড়ে আর উঠতে পাড়েন নি।
তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে??

মুজিববর্ষ