চরফ্যাসনে ইমামকে মারধরের অভিযোগে ফিরোজ হাজী আটক অসহায় নারীকে নির্যাতনের অভিযোগে ঝালকাঠির চপলেরের বিরুদ্ধে মামলা ! বরিশালে নগরীতে আ’লীগ নেতার ভবনে চাকুরীর প্রলোভনে জিম্মি করে দেহব্যবসা ! ডিবির অভিযানে আটক-৩, ২ নারী উদ্ধার প্রধানমন্ত্রীর দেয়া সাংবাদিকদের জন্য প্রনোদনা বরিশালে সুষম বন্টন হওয়া উচিত ছিলো বরিশাল পলাশপুরে পিতা ধর্ষণ করলো মেয়েকে ! মঠবাড়িয়ায় স্বামী স্ত্রী ও সন্তানের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার পবিত্র ঈদ-উল আযাহা উপলক্ষে ১০নং ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা জানালেন কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির ঈদের আনন্দ করতে গিয়ে যেন করোনার প্রকোপ বৃদ্ধি না পায় এজন্য সবাইকে সর্তক থাকতে হবে, বিএমপি কমিশনার প্রকাশিত সংবাদের প্রতিবাদ দুলারহাট বন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে হত দরিদ্র, সুবিধা বঞ্চিত নারী ও শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বরিশাল পলাশপুরে পিতা ধর্ষণ করলো মেয়েকে !

অনলাইন ডেস্ক::  বরিশালে অস্টম শ্রেনীতে পড়ুয়া মেয়েকে ধর্ষনের অভিযোগে স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করেছেন এক নারী। মামলা দায়েরের খবরে পালিয়েছে অভিযুক্ত বাবা।

এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার।

বৃহস্পতিবার রাতে নগরীর কাউনিয়া থানায় কন্যাকে ধর্ষনের অভিযোগে মামলাটি দায়ের করা হয়।

অভিযুক্ত এবং অভিযোগকারী নগরীর ৫ নম্বর ওয়ার্ড পলাশপুর ৭নম্বর রোডের বাসিন্দা। নির্যাতিতা স্থানীয় একটি মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্রী।

বুধবার তার বাবা নিজ বাসায় তাকে ধর্ষন করে বলে মামলায় উল্লেখ করা হয়। মেয়ের চিৎকারে তার মা পাশের রুমে গিয়ে নিজেই ঘটনাটি দেখে ফেলেন। দেখে ফেলার অপরাধে তাকে (মা) ব্যাপক মারধর করা হয়। ঘটনাটি বৃহস্পতিবার স্থানীয় সোর্সের মাধ্যমে জানতে পেরে মা ও ও ধর্ষিত মেয়েকে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ টের পেয়ে নির্যাতিতার অভিযুক্ত বাবা পালিয়ে যায়।

সন্ধ্যায় এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়। নির্যাতিতা ও তার মাকে রাতে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়।

কিশোরীর মামা জানান, ‘তার ভাগ্নী নগরীর কশাইখানা এলাকার একটি মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী। গত বুধবারের পূর্বে থেকে টানা পাঁচ দিন কিশোরী মেয়েকে নেশা করিয়ে ঘুমপাড়িয়ে ধর্ষণ করেন তার লম্পট বাবা আব্দুস ছালাম।

সবশেষ গত বুধবার বিকাল ৪টার দিকে ঘরের দরজা বন্ধ করে পুনরায় মেয়েকে ধর্ষণ করেন আব্দুস ছালাম। এসময় মেয়ের ডাক-চিৎকার শুনে ছুটে যান তার মা। মেয়েকে ধর্ষণের প্রতিবাদ করায় চরিত্রহীন স্বামী বেধড়ক মারধর এবং তার ব্যবহৃত মোবাইল সেট ভেঙে ফেলেন। তাছাড়া রাতে দ্বিতীয় দফায় মেয়েকে ধর্ষণের চেষ্টা করেন আব্দুস ছালাম।

আবারও তাকে বাধা দেয়ায় স্ত্রীকে মারধরসহ কুপিয়ে রক্তাক্ত জখম করেন। এমনকি বটি দিয়ে তাকে জবাই করার চেষ্টা করেন বলে অভিযোগ মেয়ের মা মাসুমা বেগম’র। এসময় তার ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসলে বুধবার রাত ৪ টার দিকে কৌশলে পালিয়ে যান ছালাম।

এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

মুজিববর্ষ