১০নং ওয়ার্ড আ-লীগের উদ্যােগে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালিত হুমকি বাস্তবে রুপ, শেষ পর্যন্ত রিয়াজের বাড়ি দখলে নিলো স্বীকৃত হত্যাকারী লিজা! বরিশালে ইউপি নির্বাচনকে ঘিরে এখনই মাঠ গরম করছেন সম্ভাব্য প্রার্থীরা বরিশাল কর্নকাঠিতে ভেকু মেশিনে নদী খাচ্ছে লোকমানের এম.এস.বি ব্রিকস! ভিডিও সহ বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের বাকেরগঞ্জের ভরপাশায় অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার বরিশালে সেই রানা আবারো বেপরোয়া! বরিশালের চরামদ্দী ইউনিয়নে ইউপি নির্বাচনে সিগন্যাল পেয়েছেন নতুন মুখ মঈন!

বরিশাল মিডিয়ার অলংকার সাংবাদিক মিজানুর রহমান

আসাদুজ্জামান.মন্তব্য কলাম::
বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও প্রধানমত্রীর মত ১০/১২ রাষ্ট্র নায়কের ছবি নিজ হাতে ক্যামেরা নিয়ে সম্মুখ সভায় গিয়ে তোলার সুযোগ হয়েছে মিজানুর রহমানের সাংবাদিকতা জিবনে। জাতীয় সংসদ ভবনে ছবি তুলতে সাংবাদিক হিসাবে কতবার গিয়েছেন তার হিসেব নাই। এখন তিনি সংসদ ভবনের নিয়মিত সাংবাদিক। রাষ্ট্রপতি হুশাইন মো এরশাদ. থেকে শুরু করে ঝিল্লুর রহমান .. ফকর উদ্দিন. মইন উদ্দিন. শেখ হাসিন! ও খালেদা জিয়া। তত্তাবধায়ক সরকার প্রধান ুবং বর্তমান সরকারের মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ সহ রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পদে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকাকালীন সময়ে তিনি সাংবাদিক হিসাবে তাদের প্রগ্রামে নিমন্ত্রিত সাংবাদিক হিসাবে যাওয়ার সুযোগ পেয়েছেন। বরিশালে থেকে বাংলাদেশের জনপ্রিয় প্রথম সারির জাতীয় দৈনিক এবং ইন্টারন্যানাল নিউজ পোর্টালে সিনামের সাথে সাংবাদিকতা করছেন মিজানুর রহমান।

বাংলাদেশের অধিকাংশ এলাকায় সংবাদের সন্ধানে জাতীয় সংসদ ভবন থেকে শুরু করে অজোপাড়া গায়ে তার অবাদ বিচরন। নেই উচ্চ বিলাশিতা ও অহমিকা। প্রায় ২২ বছর আমরা একই রকম দেখে আসছি। সাংবাদিক নেতা হিসাবে তার সুনাম অপ্রতিদন্ধি। বার বার বিপুল ভোটে নির্বাচনে জয়ী হতে দেখা গেছে। শহিদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবে যুগ্ম সাধারন সম্পাদক পাদে অপ্রতিদন্ধী হিয়ে বিজয়ী হয়ে দায়িত্ব পালন করছেন।

তিনি বরিশাল মিডিয়ার অন্যতম অলংকার। আপন ভুবনে চলা সকলপর প্রীয় নির্ভীক সাংবাদিক। সব সময় ভালো থাকবেন. সুস্থ্য থাকবেন. নিরাপদে থাকবেন এই কামনা করি।

মুজিববর্ষ