করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নগরীজুড়ে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে- মেয়র সাদিক পিরোজপুরে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষার্থীর পা ভেঙ্গে দিল বখাটে ভোলা সদর হাসপাতালে করোনা ইউনিটে নেওয়ার সময় রোগীর মৃত্যু গৌরনদীতে এমপি হাসানাত আব্দুল্লাহ’র নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ শেবাচিমে পিসিআর মেশিন স্থাপনের কাজ পরিদর্শন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত, আদেশ জারি জেনে নিন তেঁতুলের গুণ সম্পর্কে দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর ভয়াবহ সঙ্কট তৈরি করেছে করোনা: গুতেরেস ৫৫ বছরের দাদাকে বিয়ে করতে নাতির আত্মহত্যার চেষ্টা! খুব কষ্টকর দুটো সপ্তাহ ও কষ্টের সময় আসছে: ট্রাম্প

বরিশাল সদর উপজেলায় রাতের আঁধারে জমি দখল!

বিশেষ প্রতিনিধি: বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের চন্ডীপুর গ্রামে চাপরাশী বাড়িতে পেশি শক্তির জোড়ে কোর্টের নিষেধাঞ্জা থাকা সত্ত্বেও তা অমান্য করে পুলিশের বাধা উপেক্ষা করে  কালাম(৪০), রফিক(৩৮), মোতালেব হাওলাদার(৫০), সোহাগ(২৯) ও রহমত(২৭) সহ একজোট হয়ে প্রবাসী ইউসুফ হাওলাদারের বসত বাড়ি দখল করে ফাউন্ডেশন করে বহুতল ভবন নির্মান কাজ শুরু করে। ইউসুফ হাওলাদার বিদেশে থাকায় সেই সুযোগে তার বসত বাড়িতে জোড়পূর্বক বাড়ি নির্মাণ কাজ শুরু করে।

নিরুপায় হয়ে ইউসুফ হাওলাদারের মা দুলুফা বেগম(৭০) বাদী হয়ে বরিশাল জেলা ম্যাজিষ্ট্রেট সাহেবের আদালতে ফৌজদারী কার্যবিধি আইনের ১৪৪/১৪৫ ধারায় ২৭/২০২০ (সদর) নং এম.পি. কেস দায়ের করে।

তারই প্রেক্ষিতে  বাদীর তপছিলভুক্ত উক্ত বিরোধীয় সম্পত্তির শান্তি শৃংঙ্খলা রক্ষার্থে বিবাদীগন যাতে বেআইনীভাবে অনুপ্রবেশ করে ভূমি জবর দখল নির্মাণ কার্য করিতে না পারে তম্মর্মে সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন।

আদালতের সেই নির্দেশ মতে ঘটনা স্থলে পুলিশ উপস্থিত কাজ বন্ধ রাখার নির্দেশ দিলে বিবাদীগণ পুলিশের উপস্থিতি টের পেয়ে কাজ বন্ধ রাখে। পরে পুলিশ চলে গেলে রাতের অন্ধকারে অর্ধশত লোক নিয়োগ করে পুনঃরায় কার্যক্রম শুরু করে এবং বাদীকে জীবন নাশের হুমকী দেয়। এতে মামলার বাদী দুলুফা বেগম নিরাপত্তা হীনতায় ভুগছেন। তিনি এর সঠিক বিচারের প্রার্থনা জানিয়েছেন।

মুজিববর্ষ