বরিশালে পলাশপুরে রাতের আধাঁরে গৃহবধূর বসতঘরে আগুন! এই বৃষ্টি দিন ! প্রকাশিত সংবাদের প্রতিবাদ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শামীম বিশ্বাস বরিশাল জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমূল হুদার আবেগঘন ঈদ শুভেচ্ছা বার্তা পিতার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছেন আ-নেতা তৌহিদুল ইসলাম বাকেরগঞ্জে অসহায় মানুষের পাশে মোঃ শামীম বিশ্বাস বরিশালে সরকারি নির্দেশ অমান্য করায় ক্রেতা -বিক্রেতাকে জরিমানা পশ্চিম গগনে বাঁকা চাঁদ দেখলেই পবিত্র ঈদুল ফিতরের ঈদ অসহায় কর্মহীনদের পাশে দাড়িয়ে নজর কেড়েছে ছাত্রলীগ নেতা রাসেল

বাকেরগঞ্জের তুলাতলি ব্রীজের ঢালে বছর না যেতে মরন ফাঁদ, দেখার কেউ নেই, জনমানুষের র্দুভোগ

 

গাজী আসাদুজ্জামান রাকীব
বাকেরগঞ্জ:: বাকেরগঞ্জের তুলাতলি নদীর দক্ষিন ঢালে নির্মাণের বছর খানিক এর মধ্যেই রিতিমত মরণ ফাঁদে পরিণত হয়েছে।

গারুড়িয়া ইউনিয়ন,কবাই ইউনিয়ন,ফরিদপুর ইউনিয়ন ,কলসকাঠী ইউনিয়ন,দাড়িয়াল ইউনিয়ন সহ আরো কয়েক টি ইউনিয়নের সাথে বরিশাল জেলা ও উপজেলার একমাত্র প্রধান সড়ক যোগাযোগ মাধ্যম যা তুলাতলি নদীর উপরে নির্মিত সেতুর সংযোগ উপর দিয়ে জনসাধারণ মানুষের যাতায়াত করতে হয়।

তুলাতলি ব্রীজের সংযোগ সড়কটি নির্মানের বছর যেতে না যেতে ভেঙ্গে যাওয়াতে প্রতিনিয়ত চরম ভোগান্তির শিকার হচ্ছে যাতায়াতে যানবাহন ও জনসাধারণ লোকজন গুলো। এ পর্যন্ত এই ব্রীজের সড়ক সংস্কারের জন্য বাকেরগঞ্জের অনেক স্থানীয় সাংবাদিক ভাইরা প্রতিবেদন দিয়েছেন কিন্তু এখন পর্যন্ত সংস্কারের জন্য কোনো জজনপ্রতিনিধি ভূমিকা রাখেনি বা এগিয়ে আসেনি যা এখন পর্যন্ত চরমভোগান্তি হচ্ছে ।

ব্রীজের ঢালে সড়কটি ভেঙ্গে গিয়ে প্রায় ছয় থেকে সাতটি বড় বড় গভীর গর্ত হয়েছে( ছবিতে দেয়া আছে) যেকোনো সময় ঘটে যেতে পারে বড় আকারের র্দুঘটনা। তাই বড় কোনো র্দুঘটনার স্বীকারের আগে সড়কটি সংস্কার অতীব জরুরি বলে স্থানীয় ব্যক্তিবর্গ ও যাতায়াতের জনসাধারণ ভুক্তভোগী মানুষ’রা জোর দাবি জানিয়েছেন।

তাই বাকেরগঞ্জের জনপ্রতিনিধি ব্যক্তিবর্গদের যথাযথ সদয় দৃষ্টি কামনা করছি যাহাতে সড়কটি দ্রুত সংস্কার করা হয় ,এবং জনভোগান্তি থেকে যেনো পথচারী জনসাধারণ মানুষ রক্ষা পায়।

মুজিববর্ষ