বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের বাকেরগঞ্জের ভরপাশায় অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার বরিশালে সেই রানা আবারো বেপরোয়া! বরিশালের চরামদ্দী ইউনিয়নে ইউপি নির্বাচনে সিগন্যাল পেয়েছেন নতুন মুখ মঈন! দেখে নিন Woobay থেকে ইনকাম করার সব পদ্ধতি লাকি আক্তারকে প্রেম করে বিয়ে, তিন মাস পর স্ত্রীকে হত্যা যা করলে শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিও বাতিল হবে মহানগর আওয়ামী লীগের কমিটিতে পদ চান কাউন্সিলররা

বিএম কলেজে ইতিহাস রচনা করলো গণিত বিভাগের ১ম পূনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক : মুজিব জন্মশত বর্ষকে উৎষর্গের মাধ্যমে নান্দনিকতায় ভরপুর ১ম পূনর্মিলনী সফল ভাবে শেষ করেছে গণিত বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন। গত শনিবার সকাল ৯টায় কলেজের মুক্তমঞ্চে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা এবং অ্যালামনাই এসোসিয়েশনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ১ম পূনর্মিলনী অনুষ্ঠানটির কার্যক্রম শুরু হয়। পায়রা অবমুক্ত এবং ফ্যাস্টুন উড়ানোর মাধ্যমে ১ম পূনর্মিলনী অনুষ্ঠানটি উদ্ভোধন ঘোষনা করেন বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: শফিকুর রহমান শিকদার।

উদ্ভোধনী অনুষ্ঠান ঘোষনার পর শুরু হয় বর্নাঢ্য র‍্যালী। যাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: শফিকুর রহমান শিকদার। বিশেষ অতিথি ছিলেন বিএম কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া, বিএম কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মো: আলআমিন সরোয়ার, শিক্ষা মন্ত্রনালয়ের উপ-সচিব জামাল হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- বিএম কলেজের গণিত বিভাগের বিভাগীয় প্রধান মো: ওমর ফারুক। এছাড়া গন্যমান্য অতিথি বৃন্দ এবং গণিত বিভাগের বর্তমান ও প্রাক্তন শিক্ষকমন্ডলী, ব্রজমোহন কলেজের অন্যান্য বিভাগীয় প্রধান এবং অ্যালামনাই এসোসিয়েশনের ৭শ সদস্য। পরবর্তিতে স্মরণীকা (একই বৃন্তে) এর মোরক উন্মোচন এবং নির্বাচিত নতুন কমিটির নাম ঘোষনা সভাপতি (তাপস কুমার ঘোষ), সিনিয়র সহ-সভাপতি (সমীরন সিকদার), সাধারন সম্পাদক (হাফিজুর রহমান মাসুদ পারভেজ) করা হয়। ১ম পূনর্মিলনী অনুষ্ঠানটি ব্রজমোহন কলেজের উপস্থিত সকলের কাছে ভূয়সী প্রশংসীত হয়।

মুজিববর্ষ