ভোলায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, ৪ মাসের অন্তঃসত্তা ববিতে ৯৫ কোটি টাকার উন্নয়ন কাজ ঠেকেছে ১৭৩ কোটিতে ! খালেদা জিয়ার জামিন শুনানিকে কেন্দ্র করে সুপ্রিম কোর্ট এলাকায় ব্যাপক নিরাপত্তা বরগুনায় থেকে হাত-পা বাঁধা অপহৃত স্কুলছাত্র উদ্ধার এ অঞ্চলের পরিবার পরিকল্পনা সেবার চাহিদা পূরণ হচ্ছে না পিরোজপুরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার ‘নগ্ন রেস্তোরাঁ’ চালু করছে সুইজারল্যান্ড ব‌রিশালে ল’পরীক্ষায় বহিষ্কার ২৫ বিশ্ববিদ্যালয় কোনো লুটপাটের জায়গা নয় নলছিটিতে ডোবা থেকে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

বিএম কলেজে ইতিহাস রচনা করলো গণিত বিভাগের ১ম পূনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক : মুজিব জন্মশত বর্ষকে উৎষর্গের মাধ্যমে নান্দনিকতায় ভরপুর ১ম পূনর্মিলনী সফল ভাবে শেষ করেছে গণিত বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন। গত শনিবার সকাল ৯টায় কলেজের মুক্তমঞ্চে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা এবং অ্যালামনাই এসোসিয়েশনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ১ম পূনর্মিলনী অনুষ্ঠানটির কার্যক্রম শুরু হয়। পায়রা অবমুক্ত এবং ফ্যাস্টুন উড়ানোর মাধ্যমে ১ম পূনর্মিলনী অনুষ্ঠানটি উদ্ভোধন ঘোষনা করেন বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: শফিকুর রহমান শিকদার।

উদ্ভোধনী অনুষ্ঠান ঘোষনার পর শুরু হয় বর্নাঢ্য র‍্যালী। যাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: শফিকুর রহমান শিকদার। বিশেষ অতিথি ছিলেন বিএম কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া, বিএম কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মো: আলআমিন সরোয়ার, শিক্ষা মন্ত্রনালয়ের উপ-সচিব জামাল হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- বিএম কলেজের গণিত বিভাগের বিভাগীয় প্রধান মো: ওমর ফারুক। এছাড়া গন্যমান্য অতিথি বৃন্দ এবং গণিত বিভাগের বর্তমান ও প্রাক্তন শিক্ষকমন্ডলী, ব্রজমোহন কলেজের অন্যান্য বিভাগীয় প্রধান এবং অ্যালামনাই এসোসিয়েশনের ৭শ সদস্য। পরবর্তিতে স্মরণীকা (একই বৃন্তে) এর মোরক উন্মোচন এবং নির্বাচিত নতুন কমিটির নাম ঘোষনা সভাপতি (তাপস কুমার ঘোষ), সিনিয়র সহ-সভাপতি (সমীরন সিকদার), সাধারন সম্পাদক (হাফিজুর রহমান মাসুদ পারভেজ) করা হয়। ১ম পূনর্মিলনী অনুষ্ঠানটি ব্রজমোহন কলেজের উপস্থিত সকলের কাছে ভূয়সী প্রশংসীত হয়।

Bangabandhu Countdown | Nextzen Limited