ঢাকায় থেকেও বরিশালে আসামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

sarjan faraby

বেতাগী পৌর নির্বাচনে এগিয়ে নারী ভোটার

বরগুনা প্রতিনিধি :: প্রথমধাপের নির্বাচনে বরগুনার বেতাগী পৌরসভায় সকাল ৮টা থেকে ইভিএমে ভোটগ্রহন শুরু হয়েছে। ভোটার উপস্থিতি ব্যাপক পরিসরে থাকলে এরমধ্যে নারী ভোটারের উপস্থিতির হার তুলানামূলকভাবে পুরুষ ভোটারের চেয়ে বেশি। সকাল থেকেই পৌরসভার প্রতিটি কেন্দ্রে নারী ভোটারের উপচে পরা ভির লক্ষনীয় হয়েছে। তবে সকাল থেকে ইভিএমে ভোট গ্রহনে ছিলো ধীরগতি।

প্রতিটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের বক্তব্যনুযায়ী সকাল ৮টা থেকে দুপু ১টার মধ্যে প্রায় ৩৫শতাংশ ভোটার ভোট প্রদান করেছে। বয়স্ক, মহিলা ও পুরুষ ভোটাররা একেবারেই ইভিএমে ভোট দিতে অনাবিজ্ঞ হওয়ায় ভোট গ্রহনে ধীরগতি হয়েছে।

বরগুনা জেলা রিটার্নিং অফিসার দিলিপ হাওলাদার জানান, যতক্ষণ ভোটার ভোট কেন্দ্রের মধ্যে উপস্থিত থাকবে ততক্ষণ ভোট গ্রহন করা হবে সেটা বিকাল ৪টার পর হলেও। আমরা আশাবাদী প্রশাসনের কড়া নজরদারীর মধ্যদিয়ে একটি সুষ্ঠ অবাধ নিরপেক্ষ নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবো।

মুজিববর্ষ