করোনায় অসহায়দের পাশে চেয়ারম্যান লিটন মোল্লা! করোনা নিয়ে ৬৪ জেলায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স কাল সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ মেহেন্দিগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে বর্নপরিচয়ের জনসচেতনতা করোনা : ১৮‘শ বিচারকসহ ১৮ হাজার কর্মকর্তা-কর্মচারীর জন্য সেল এই সময়ে খুসখুসে কাশি আর জ্বর হলে যা করবেন ব্রয়লার মুরগি বিক্রির পাইকার পাচ্ছে না পোল্ট্রি খামারিরা ঈদ পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি করোনা থেকে সুস্থ হয়েছেন ৮০ বছরের বৃদ্ধ: আইইডিসিআর বরিশাল শেবাচিম হাসপাতালে বসছে করোনা সনাক্তের মেশিন

ব্রিজের নিচ থেকে কলেজছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার করলো কোতয়ালী পুলিশ

 অনলাইন ডেস্ক: এক কলেজছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। রংপুরের সদর উপজেলার মোমিনপুরে ব্রিজের নিচ থেকে থেকে রোববার রাতে লাশটি উদ্ধার করা হয়।

আজ সকালে মোমিনপুর পালপাড়ার লোকজন সেখানকার সেচ ক্যানেলের ওপর ব্রিজের নিচে বস্তাবন্দি একটি লাশ দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয়।

পুলিশ জানায়, বস্তাবন্দি লাশটি রংপুরের বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়নের বদরুজ্জামানের মেয়ে রুমাইয়া আক্তার রুমির। তিনি দিনাজপুরের ফুলবাড়ি সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন বলে জানা গেছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ছাত্রীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যার পর বস্তাবন্দি করে লাশ ফেলে দেয়া হয়েছে।

র‌্যাব, পিবিআই, সিআইডির ক্রাইমসিন সদস্যরাও ঘটনাস্থলে পরিদর্শন করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মমিনপুর এলাকার ওপর দিয়ে বয়ে যাওয়া তিস্তা ক্যানেলের পানিতে সাদা রঙের ইউরিয়া সারের বস্তার একটি লাশ আছে বলে এলাকাবাসীর সন্দেহ হয়। পরে বস্তার মুখ খুলে দেখা যায় তরুণীর লাশ। তার ভ্যানিটি ব্যাগের ভেতর থেকে একটি কাগজ মেলে। ওই কাগজে লেখা তথ্য দিয়ে তাকে শনাক্ত করে পুলিশ।

ধারণা করা হয়, প্রেমের সম্পর্কে জড়িয়ে দুর্বৃত্তরা রাতের কোনো এক সময় তাকে হত্যা করে লাশ পানিতে ফেলে রেখে যায়।

মমিনপুর ইউপি চেয়ারম্যান কল্পনা আক্তার বলেন, বস্তাবন্দি লাশ দেখার পর পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

রংপুর সদর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন জানান, লাশের সঙ্গে পাওয়া আলামত থেকে তরুণীর পরিচয় জানা গেছে। হত্যার আগে রুমিকে ধর্ষণ করা হয়েছে কী না তা ময়নাতদন্তের পর বলা যাবে।

মুজিববর্ষ