বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের বাকেরগঞ্জের ভরপাশায় অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার বরিশালে সেই রানা আবারো বেপরোয়া! বরিশালের চরামদ্দী ইউনিয়নে ইউপি নির্বাচনে সিগন্যাল পেয়েছেন নতুন মুখ মঈন! দেখে নিন Woobay থেকে ইনকাম করার সব পদ্ধতি লাকি আক্তারকে প্রেম করে বিয়ে, তিন মাস পর স্ত্রীকে হত্যা যা করলে শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিও বাতিল হবে মহানগর আওয়ামী লীগের কমিটিতে পদ চান কাউন্সিলররা

ভান্ডারিয়ায় সন্ত্রাসী হামলায় চার ভাই আহত

নিজস্ব প্রতিবেদক : পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার গাজিপুর গ্রামের ফিরোজ শিকদারের বাড়িতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারে আপন ৪ভাইয়ের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।

প্রতক্ষদর্শী ও আহত সূত্রে জানাযায়, গত বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে এলাকায় বসে কথা কাটাকাটির এক পর্যায়ে মৃত ফারুখ শিকদারের ৪ছেলে ফরিদ শিকদার, ফয়সাল শিকদার, জাহিদ শিকদার ও বাশার শিকদারের উপর দাড়ালো অস্র ও লাঠিসোটা দিয়ে হামলা চালায় স্থানীয় বজলুর রহমানের ছেলে বেলায়েত চৌধুরি, বেলায়েত চৌধুরির ছেলে সমির চৌধুরি, শাজাহান খন্দকারের ছেলে গিয়াস খন্দকার, জাহাঙ্গীরের ছেলে বেল্লাল চৌকিদার, রশিদ খন্দকারের ২ ছেলে সম্রাট ও মিরাজ সহ আরো অজ্ঞাত ১০/১২ জন অস্রধারী সন্ত্রাসী বাহীনি। সে সময় সন্ত্রাসীরা একটি মটর সাইকেল বাসা থেকে বের করে নিয়ে যায় বলে জানান আহতর পরিবার। যার ফলে ফারুক শিকদারের চার ছেলে গুরুতর আহত হলে তাদেরকে উদ্বার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আহতর পরিবার আরো জানিয়েছেন, যে সন্ত্রাসীরা মেডিকেলে বসেও আমাদের’কে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। এঘটনায় দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

মুজিববর্ষ