গৌরনদীতে নারীলোভী শিক্ষকের অপকর্ম ফাঁস! আমার ছেলেকে পঙ্গু করে দিতে চেয়েছিলো বরিশাল রেঞ্জের কনস্টেবল সাইফুল শিশু সহিংসতা বন্ধে এবং দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর এনসিটিএফ এর স্বারকলিপি প্রদান বরিশালে ভুয়া সাংবাদিকের ছড়াছড়ি, যানবাহনে বিভিন্ন প্রতিষ্ঠানের স্টিকার! সরকারী বরিশাল কলেজের নাম মুছে ফেললে কঠোর আন্দোলন বাকেরগঞ্জে লাশের মিছিল! আইনশৃঙ্খলা বাহিনীকে আরো কঠোর হতে হবে বিয়েতে মেয়েরাও যৌতুক নেয়! নলছিটিতে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে জেলেদের চাল আত্মসাতের অভিযোগ বরিশালে গনপরিবহনে চাঁদাবাজী বন্ধ ও যানজট মুক্ত নগরী উপহার দিতে, ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান চলমান বরিশালে সড়কে যানজট নিরসনে কাজ করছেন ব্যাটারী চালিত ইজিবাইক শ্রমিক কল্যাণ সংগঠন!

ভান্ডারিয়ায় সন্ত্রাসী হামলায় চার ভাই আহত

নিজস্ব প্রতিবেদক : পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার গাজিপুর গ্রামের ফিরোজ শিকদারের বাড়িতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারে আপন ৪ভাইয়ের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।

প্রতক্ষদর্শী ও আহত সূত্রে জানাযায়, গত বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে এলাকায় বসে কথা কাটাকাটির এক পর্যায়ে মৃত ফারুখ শিকদারের ৪ছেলে ফরিদ শিকদার, ফয়সাল শিকদার, জাহিদ শিকদার ও বাশার শিকদারের উপর দাড়ালো অস্র ও লাঠিসোটা দিয়ে হামলা চালায় স্থানীয় বজলুর রহমানের ছেলে বেলায়েত চৌধুরি, বেলায়েত চৌধুরির ছেলে সমির চৌধুরি, শাজাহান খন্দকারের ছেলে গিয়াস খন্দকার, জাহাঙ্গীরের ছেলে বেল্লাল চৌকিদার, রশিদ খন্দকারের ২ ছেলে সম্রাট ও মিরাজ সহ আরো অজ্ঞাত ১০/১২ জন অস্রধারী সন্ত্রাসী বাহীনি। সে সময় সন্ত্রাসীরা একটি মটর সাইকেল বাসা থেকে বের করে নিয়ে যায় বলে জানান আহতর পরিবার। যার ফলে ফারুক শিকদারের চার ছেলে গুরুতর আহত হলে তাদেরকে উদ্বার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আহতর পরিবার আরো জানিয়েছেন, যে সন্ত্রাসীরা মেডিকেলে বসেও আমাদের’কে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। এঘটনায় দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

মুজিববর্ষ