গৌরনদীতে নারীলোভী শিক্ষকের অপকর্ম ফাঁস! আমার ছেলেকে পঙ্গু করে দিতে চেয়েছিলো বরিশাল রেঞ্জের কনস্টেবল সাইফুল শিশু সহিংসতা বন্ধে এবং দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর এনসিটিএফ এর স্বারকলিপি প্রদান বরিশালে ভুয়া সাংবাদিকের ছড়াছড়ি, যানবাহনে বিভিন্ন প্রতিষ্ঠানের স্টিকার! সরকারী বরিশাল কলেজের নাম মুছে ফেললে কঠোর আন্দোলন বাকেরগঞ্জে লাশের মিছিল! আইনশৃঙ্খলা বাহিনীকে আরো কঠোর হতে হবে বিয়েতে মেয়েরাও যৌতুক নেয়! নলছিটিতে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে জেলেদের চাল আত্মসাতের অভিযোগ বরিশালে গনপরিবহনে চাঁদাবাজী বন্ধ ও যানজট মুক্ত নগরী উপহার দিতে, ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান চলমান বরিশালে সড়কে যানজট নিরসনে কাজ করছেন ব্যাটারী চালিত ইজিবাইক শ্রমিক কল্যাণ সংগঠন!

ভান্ডারিয়ায় ১৫ বছরের যুবকের দেহে করোনা সনাক্ত

 

মোঃ শফিকুল ইসলাম
বিশেষ প্রতিনিধি

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় দ্বিতীয় করোনা রোগী সনাক্ত হয়েছে। ঐ ১৫ বছরের যুবকের বাড়ী ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর ইউনিয়নের নয়াখালী মাটিভাঙ্গা গ্রামে। দুই সপ্তাহ আগে নারায়ণগঞ্জ থেকে পরিবারের সাথে বাসায় আসেন।

ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এইচ এম জহিরুল ইসলাম জানানঃ ১৬ এপ্রিল ঐ যুবকের নমুনা সংগ্রহ করে বরিশালে পরীক্ষার জন্য পাঠানো হয় এবং পরিবারের সদস্যদের হোম কোয়ারান্টাইনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছিল।

আজ ২০ এপ্রিল সোমবার সকালে ঐ যুবকের করোনা ভাইরাস পজিটিভ রিপোর্ট আসে।

উপজেলা প্রশাসন বাড়ীটি লক ডাউন ঘোষণা ও বাকি সিদ্ধান্ত গ্রহন করবে।

পিরোজপুর জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ হাসানাত ইউসুফ জাকি জানান ভান্ডারিয়া উপজেলায় নতুন ০১টি কোভিড-১৯ পজেটিভ রোগী সনাক্ত হয়েছে, এ নিয়ে ভান্ডারিয়া উপজেলায় পজেটিভ রোগীর সংখ্যা ০২ এবং পিরোজপুর জেলায় কোভিড-১৯ পজেটিভ রোগীর সংখ্যা ০৫ জন। নেগিটিভ ৬৭, পেন্ডিং রিপোর্টের সংখ্যা ৩৩।

বিস্তারিত আসছে…

মুজিববর্ষ