গৌরনদীতে নারীলোভী শিক্ষকের অপকর্ম ফাঁস! আমার ছেলেকে পঙ্গু করে দিতে চেয়েছিলো বরিশাল রেঞ্জের কনস্টেবল সাইফুল শিশু সহিংসতা বন্ধে এবং দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর এনসিটিএফ এর স্বারকলিপি প্রদান বরিশালে ভুয়া সাংবাদিকের ছড়াছড়ি, যানবাহনে বিভিন্ন প্রতিষ্ঠানের স্টিকার! সরকারী বরিশাল কলেজের নাম মুছে ফেললে কঠোর আন্দোলন বাকেরগঞ্জে লাশের মিছিল! আইনশৃঙ্খলা বাহিনীকে আরো কঠোর হতে হবে বিয়েতে মেয়েরাও যৌতুক নেয়! নলছিটিতে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে জেলেদের চাল আত্মসাতের অভিযোগ বরিশালে গনপরিবহনে চাঁদাবাজী বন্ধ ও যানজট মুক্ত নগরী উপহার দিতে, ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান চলমান বরিশালে সড়কে যানজট নিরসনে কাজ করছেন ব্যাটারী চালিত ইজিবাইক শ্রমিক কল্যাণ সংগঠন!

ভান্ডারিয়া থানা পুলিশের করোনা প্রতিরোধে কঠোর অবস্থান

মোঃ শফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি :: পিরোজপুর জেলার পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এর নির্দেশে ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান এর নেতৃত্বে  বৃহস্পতিবার (২ এপ্রিল) সকালে করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণ কে সচেতন করতে মাইকিং, মহরা ( র‍্যালি) পৌরসভাসহ গুরুত্বপূর্ণ রাস্তা ও বাজার প্রদক্ষিণ করে।

ইতিমধ্যে করোনা ভাইরাস বিস্তার রোধে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য অফিসার ইনচার্জ নির্দেশ দিয়েছেন সকল অফিসার ও ফোর্সদের এবং হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস, মাক্স, বিতরণ করেছেন।

অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান জানানঃ করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা অনুযায়ী ভান্ডারিয়া থানা পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে। মাইকিং, লিফলেট বিতরণ, বাজার মনিটরিং সহ সচেতনতা বৃদ্ধিতে প্রতিনিয়ত প্রশাসন নিজ ভূমিকা পালন করছে এবং পরবর্তী সিদ্ধান্ত না পাওয়া পর্যন্ত কার্যক্রম চলমান থাকবে।
দেশের করোনা পরিস্থিতি এখনো স্বাভাবিক নয়। এখন পর্যন্ত করোনা ভাইরাস সনাক্ত হয়েছে ৫৬ জনের দেহে ইতিমধ্যে মৃত্যু হয়েছে ৬ জনের। করোনা ভাইরাস এর উপর্সগ নিয়ে মৃত্যুর সংখ্যাটাও বৃদ্ধি পাচ্ছে তবে এদের নমুনা পরীক্ষায় এখন পর্যন্ত কারো শরীরে করোনা ভাইরাস এর উপস্থিতি পাওয়া যায়নি।

পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়ন ১৮ বছরের এক স্কুল ছাত্রের করোনা ভাইরাসের উপর্সগ নিয়ে গত মঙ্গলবার মৃত্যুবরন করলে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। এই ঘটনায় এলাকার ৫ টি বাড়ীকে লক ডাউন ও এলাকার জনসাধারকে হেম কোয়ারান্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন উপজেলা প্রশাসন। অযথা বাইরে বের হওয়া থেকে বিরত থাকতে অনুরোধ জানিয়েছে ভান্ডারিয়া থানা পুলিশ।

উপজেলা প্রসাশনের পক্ষ থেকে দারিদ্র্য মানুষের দুর্দশা লাগবে সহায়তা কার্যক্রম অব্যাহত রয়েছে।

মুজিববর্ষ