বরিশালে ৮৪ হাজার পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন মেয়র সাদিক আবদুল্লাহ বরিশালে স্বাস্থ্যবিধি মনিটরিং করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট, বাস ও যাত্রীকে জরিমানা বরিশালে বোরো ধান সংগ্রহ কার্ষক্রম-২০২০ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত অসুস্থ মোশারফ হোসেনকে মেয়র সাদিক আবদুল্লাহ’র আর্থিক সহয়তা প্রদান নিষেধাজ্ঞা সত্বেও বরিশালে কিস্তি আদায়ে এনজিও গুলোর চাপ প্রয়োগ বরিশাল লঞ্চঘাটে স্বাস্থ্যবিধি অমান্য করার তিনটি লঞ্চ ও ৫জন যাত্রীকে ১৪হাজার টাকা জরিমানা শতভাগ স্বাস্থ্যবিধি কার্যকর করতে কঠোর অবস্থানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বরিশাল পলাশপুরে ড্রেজার মামুনের বিয়ে বানিজ্য! বিয়ে পর অস্বিকার করলেন স্ত্রীকে উজিরপুরে করোনা উপসর্গ নিয়ে যুবতির মৃত্যু, নমুনা সংগ্রহ বরিশালের পুলিশ সুপারসহ ২ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মুক্তিযোদ্ধার অভিযোগ!

ভোলায় ইয়াবা সম্রাট সুপ্রিমসহ আটক ৩

ভোলা প্রতিনিধি :: ভোলায় ইয়াবা সম্রাট সুপ্রিমসহ আরো ২ মাদক ব্যাবসায়িকে আটক করেছে পুলিশ। রবিবার বিকালে পৌনে চারটার সময় পুর্ব ইলিশার ৫নং ওয়ার্ডের একটি সুপারি বাগান থেকে তাদের আটক করে ইলিশা ফাঁড়ির পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ সুজন সিকদার। তিনি প্রতিবেদককে বলেন, সুনিদৃষ্ট তথ্যর উপর ভিত্তি করে আসামিদের আটক করি। আটক করার সময় আসামি সুপ্রিমের (২২) কাছ থেকে ১২ পিস ইয়াবা ও তার সহযোগী সিরাজ (৩২) মাহফুজ (২৫) এর কাছ থেকে ৫’শ গ্রাম গাঁজা উদ্ধার করি।

উল্লেখ্য, ইয়াবা সম্রাট সুপ্রিম পুর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সরওয়ারর্দী মাষ্টারের ছেলে। এরআগেও সে ইয়াবার বড় চালান ৬ হাজার পিস ইয়াবাসহ আটক হয়েছিল।

মুজিববর্ষ