বরিশালে ৮৪ হাজার পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন মেয়র সাদিক আবদুল্লাহ বরিশালে স্বাস্থ্যবিধি মনিটরিং করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট, বাস ও যাত্রীকে জরিমানা বরিশালে বোরো ধান সংগ্রহ কার্ষক্রম-২০২০ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত অসুস্থ মোশারফ হোসেনকে মেয়র সাদিক আবদুল্লাহ’র আর্থিক সহয়তা প্রদান নিষেধাজ্ঞা সত্বেও বরিশালে কিস্তি আদায়ে এনজিও গুলোর চাপ প্রয়োগ বরিশাল লঞ্চঘাটে স্বাস্থ্যবিধি অমান্য করার তিনটি লঞ্চ ও ৫জন যাত্রীকে ১৪হাজার টাকা জরিমানা শতভাগ স্বাস্থ্যবিধি কার্যকর করতে কঠোর অবস্থানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বরিশাল পলাশপুরে ড্রেজার মামুনের বিয়ে বানিজ্য! বিয়ে পর অস্বিকার করলেন স্ত্রীকে উজিরপুরে করোনা উপসর্গ নিয়ে যুবতির মৃত্যু, নমুনা সংগ্রহ বরিশালের পুলিশ সুপারসহ ২ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মুক্তিযোদ্ধার অভিযোগ!

ভোলায় কর্মহীন শ্রমজীবী পরিবারের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত

করোনাভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া অসহায় শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। শনিবার তজুমদ্দিন উপজেলার খাশেরহাট, চাঁচড়া ও শম্ভুপুর এলাকায় ৫ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

এ সময় এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সকলের জন্য খাবার বিতরণ করা হচ্ছে। খাবারের জন্য আপনাদের ঘর থেকে বের হতে হবে না। খাবার আপনাদের জন্য পৌঁছে যাবে।

অপরদিকে ভোলা জেলা শহরের বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাস টার্মিনালে ৪শ’ শ্রমিকদের মাঝে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ ও একটা সাবান বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক।
এছাড়া একই সময়ে শহরের চরনোয়াবাদ এলাকায় চরনোবাদ কালী মাতার মন্দির কমিটির পক্ষ থেকে দরিদ্র দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলুসহ মন্দির কমিটির নেতৃবৃন্দ।

মুজিববর্ষ