বরিশালে পলাশপুরে রাতের আধাঁরে গৃহবধূর বসতঘরে আগুন! এই বৃষ্টি দিন ! প্রকাশিত সংবাদের প্রতিবাদ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শামীম বিশ্বাস বরিশাল জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমূল হুদার আবেগঘন ঈদ শুভেচ্ছা বার্তা পিতার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছেন আ-নেতা তৌহিদুল ইসলাম বাকেরগঞ্জে অসহায় মানুষের পাশে মোঃ শামীম বিশ্বাস বরিশালে সরকারি নির্দেশ অমান্য করায় ক্রেতা -বিক্রেতাকে জরিমানা পশ্চিম গগনে বাঁকা চাঁদ দেখলেই পবিত্র ঈদুল ফিতরের ঈদ অসহায় কর্মহীনদের পাশে দাড়িয়ে নজর কেড়েছে ছাত্রলীগ নেতা রাসেল

ভোলায় চরফ্যাশনের দুর্গম চরে কিশোরীকে ধর্ষণ, আটক ৫

ভোলা প্রতিনিধি :: ভোলার চরফ্যাশনের দুর্গম চরে ট্রলারের মধ্যে ২২ বছরের এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় ঘটনাস্থল থেকে পাঁচ জনকে আটক করেছে কোস্ট গার্ড। রবিবার (৯ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার কুকরি-মুকরি ইউনিয়নের নারকেল বাগান এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের দক্ষিণ আইচা থানায় হস্তান্তর করা হয়েছে।

আটকরা হলো−দক্ষিণ আইচা ৬ নম্বর ওয়ার্ডের হাসান সর্দার (২১), ৫ নম্বর ওয়ার্ডের সোহেল রানা সিকদার (২০), চরমানিকা ৩ নম্বর ওয়ার্ডের ওয়াসেল আহমেদ সিকদার (২২), চর কচ্ছপিয়া ৪ নম্বর ওয়ার্ডের মোরশেদ হাওলাদার (৩৫) ও একই এলাকার রিপন ফকির (২০)। অভিযুক্তদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে।

দক্ষিণ আইচা থানার ওসি (তদন্ত) মিলন কুমার ঘোষ বলেন, শনিবার রাতে চর কুকরি-মুকরি নারকেল বাগানের কাছে একটি ভাসমান ট্রলার দেখতে পেয়ে কোস্ট গার্ডের টহল টিমের সন্দেহ হয়। সেটির কাছে গিয়ে এক কিশোরীকে হাত বাঁধা অবস্থায় দেখতে পান তারা। পরে চিৎকার শুনে সেখান থেকে কিশোরীকে উদ্ধার করা হয় এবং পাঁচ জনকে আটক করে থানায় হস্তান্তর করে কোস্ট গার্ড।

ওসি আরও বলেন, ভিকটিমের স্বীকারোক্তি থেকে জনা যায়, আসামি সোহেলের সঙ্গে ওই কিশোরীর মোবাইলে কথা হতো। শনিবার ওই কিশোরী তার মায়ের চিকিৎসার জন্য সোহেলের কাছে টাকা চায়। সোহেল তাকে টাকা নিতে আসতে বলে। সে টাকা নিতে এলে সোহেল ও বাকি চার আসামি তাকে একটি ট্রলারে উঠিয়ে কুকরি-মুকরির নারকেল বাগানের কাছে নিয়ে ধর্ষণ করে। আটকদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান এ কর্মকর্তা।

মুজিববর্ষ