বরিশালে বখাটের উত্ত্যক্ত সহ্য করতে না পেরে জীবন দিলেন গৃহবধূ বরিশালে এক দফা আন্দোলনের মাধ্যমে সরকারের পতন হুশিয়ারী দিয়েছে যুবদল গোপন মিলনের সময় যেসব ভুলে নিশ্চিত ক্যান্সার! কলেজ ছাত্রীকে নিজের গোপনাঙ্গের ছবি তুলে পাঠালেন শিক্ষক বরিশালে গায়েবী মামলায় যুবদল নেতার জামিন পিরোজপুরে বাবার বাড়ি বেড়াতে এসে গৃহবধূর আত্মহত্যা ! বরিশালে খাদ্যগুদামে সরকারি ধান ক্রয়ে ব্যাপক দুর্নীতি! বরিশালে ২৫ গ্রাম গাঁজার সূত্র ধরে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা উদ্ধার, আটক ১ বানারীপাড়ায় প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে নবাগত এসিল্যান্ড’র মতবিনিময় সভা বরিশালে চলছে ইজতেমার প্রস্তুতি

ভোলায় চরফ্যাশনের দুর্গম চরে কিশোরীকে ধর্ষণ, আটক ৫

ভোলা প্রতিনিধি :: ভোলার চরফ্যাশনের দুর্গম চরে ট্রলারের মধ্যে ২২ বছরের এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় ঘটনাস্থল থেকে পাঁচ জনকে আটক করেছে কোস্ট গার্ড। রবিবার (৯ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার কুকরি-মুকরি ইউনিয়নের নারকেল বাগান এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের দক্ষিণ আইচা থানায় হস্তান্তর করা হয়েছে।

আটকরা হলো−দক্ষিণ আইচা ৬ নম্বর ওয়ার্ডের হাসান সর্দার (২১), ৫ নম্বর ওয়ার্ডের সোহেল রানা সিকদার (২০), চরমানিকা ৩ নম্বর ওয়ার্ডের ওয়াসেল আহমেদ সিকদার (২২), চর কচ্ছপিয়া ৪ নম্বর ওয়ার্ডের মোরশেদ হাওলাদার (৩৫) ও একই এলাকার রিপন ফকির (২০)। অভিযুক্তদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে।

দক্ষিণ আইচা থানার ওসি (তদন্ত) মিলন কুমার ঘোষ বলেন, শনিবার রাতে চর কুকরি-মুকরি নারকেল বাগানের কাছে একটি ভাসমান ট্রলার দেখতে পেয়ে কোস্ট গার্ডের টহল টিমের সন্দেহ হয়। সেটির কাছে গিয়ে এক কিশোরীকে হাত বাঁধা অবস্থায় দেখতে পান তারা। পরে চিৎকার শুনে সেখান থেকে কিশোরীকে উদ্ধার করা হয় এবং পাঁচ জনকে আটক করে থানায় হস্তান্তর করে কোস্ট গার্ড।

ওসি আরও বলেন, ভিকটিমের স্বীকারোক্তি থেকে জনা যায়, আসামি সোহেলের সঙ্গে ওই কিশোরীর মোবাইলে কথা হতো। শনিবার ওই কিশোরী তার মায়ের চিকিৎসার জন্য সোহেলের কাছে টাকা চায়। সোহেল তাকে টাকা নিতে আসতে বলে। সে টাকা নিতে এলে সোহেল ও বাকি চার আসামি তাকে একটি ট্রলারে উঠিয়ে কুকরি-মুকরির নারকেল বাগানের কাছে নিয়ে ধর্ষণ করে। আটকদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান এ কর্মকর্তা।

Bangabandhu Countdown | Nextzen Limited