বরিশালে ৮৪ হাজার পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন মেয়র সাদিক আবদুল্লাহ বরিশালে স্বাস্থ্যবিধি মনিটরিং করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট, বাস ও যাত্রীকে জরিমানা বরিশালে বোরো ধান সংগ্রহ কার্ষক্রম-২০২০ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত অসুস্থ মোশারফ হোসেনকে মেয়র সাদিক আবদুল্লাহ’র আর্থিক সহয়তা প্রদান নিষেধাজ্ঞা সত্বেও বরিশালে কিস্তি আদায়ে এনজিও গুলোর চাপ প্রয়োগ বরিশাল লঞ্চঘাটে স্বাস্থ্যবিধি অমান্য করার তিনটি লঞ্চ ও ৫জন যাত্রীকে ১৪হাজার টাকা জরিমানা শতভাগ স্বাস্থ্যবিধি কার্যকর করতে কঠোর অবস্থানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বরিশাল পলাশপুরে ড্রেজার মামুনের বিয়ে বানিজ্য! বিয়ে পর অস্বিকার করলেন স্ত্রীকে উজিরপুরে করোনা উপসর্গ নিয়ে যুবতির মৃত্যু, নমুনা সংগ্রহ বরিশালের পুলিশ সুপারসহ ২ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মুক্তিযোদ্ধার অভিযোগ!

ভোলায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, ৪ মাসের অন্তঃসত্তা

চরফ্যাসন ( ভোলা) প্রতিনিধিঃ ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাট থানাধিন নুরাবাদ ইউনিয়নে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৪বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার কিশোরী ৪ মাসের অন্তঃসত্ত্বা। ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে মামলার প্রস্ততি চলছে বলে জানান ভিকটিমের অভিভাবকরা।

অভিভাবক ও স্থানীয় সূত্রে জানা যায়, দুলারহাটের নুরাবাদ ইউনিয়ন ৬নং ওয়ার্ডের মোঃ তছির বেপারীর ছেলে মোঃ বাচ্চু ওই কিশোরীকে নানা প্রলোভনে বিভিন্ন সময় ধর্ষণ করায় কিশোরী এখন ৪ মাসের অন্তঃসত্ত্বা। ভিকটিম একই গ্রামের হত দরিদ্র পরিবার বলে জানাযায়। কিশোরীকে বিয়ে করবে বলে নানান প্রলোভন দেখিয়ে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে বাচ্চু। বিষয়টি নানা উপায়ে মিমাংসার চেষ্টা সহ কিশোরীর গর্ভে আসা সন্তানটিকে নষ্ট করার জন্যে নানাভাবে চাপ সৃষ্টি করে ধর্ষকের পরিবার। নুরাবাদ পরিবার পরিকল্পনা সংস্থার ১ এর (ক) ইউনিটের স্বেচ্ছা সেবিকা সেলিনা বলেন,মেয়েটা আমার কাছে আসার পরে প্রেগন্যান্সি স্ট্রিপ দ্ধারা পরীক্ষা করে দেখি মেয়েটি অন্তসত্তা। এবং আমাকে বাচ্চাটি নস্ট করার কথা বল্লে আমি না বলি। আরো জানাযায়, মেয়েটিকে ধর্ষকের চাচি পরীক্ষা-নিরীক্ষা করার জন্য নেয়। পরবর্তীতে দুলারহাট সাস্থ্য কমপ্লেক্স আসলে কোন বাচ্ছা নস্ট করার কথা বল্লে তাকে ফেরত পাঠানো হয়, প্রমান পাওয়া যায়। ভিকটিমের মা জানান, বাচ্চু আমার মেয়ের এরকম সর্বনাশ করেছে আমি তার দৃষ্টান্তমূলক বিচার চাই।

এ বিষয়ে দুলারহাট থানার ওসি মোঃ ইকবাল হোসেন বলেন, আমি ঘটনার কথা শুনেছি। লিখিত অভিযোগ পেলেই অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেবো।

মুজিববর্ষ