মানুষের ত্বকের মৃতকোষ দূর করবেন যেভাবে সুন্দরী হতে প্রতিদিন কুকুরের মূত্রপান ছেলেকে না দিয়ে কুকুরের নামে সম্পত্তি লিখে দিলেন বাবা অস্তিত্বহীন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পাচ্ছেন ৬৯ হাজার ৯০৪ ভূমিহীন-গৃহহীন পরিবার মহামারির মধ্যেও দেশের থেমে নেই অর্থনৈতিক উন্নয়নের গতি সাকিবের হাত ধরেই জিতলো বাংলাদেশ রাজধানীতে গৃহকর্মী রেখার পাশবিকতায় আঁতকে উঠছে মানুষ বরিশালে আ’লীগ নেতাকে মারধর;’ বিক্ষোভে থানা ঘেরাও আ’লীগ নেতাকে মারধরে দূরপাল্লা ও অভ্যন্তরীণ রুটের বাস চলাচল বন্ধ

sarjan faraby

ভোলা লালমোহনে করোনা ভাইরাস প্রতিরোধে ইউএনও’র নেতৃত্বে নৌ-বাহিনী ও পুলিশ

ইউসুফ আহমেদ, ভোলা প্রতিনিধিঃ
লালমোহনে করোনা ভাইরাসে জনসচেতনতা প্রতিরোধে বৃদ্ধির লক্ষে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি’র নেতৃত্বে নৌ-বাহিনী ও পুলিশ উপজেলা বিভিন্ন হাট-বাজারে অভিযান চালানো হচ্ছে।

শুক্রবার বিকেল থেকে ইউএনও, হবিবুল হাসান রুমি লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীরসহ পুলিশের একদল সঙ্গীয় পোর্স সাথে নিয়ে, লালমোহন সদর ও উপজেলার নাজিরপুর, দেবীর চর, গজারিয়া বাজার, কর্তার হাট, চৌমুহনী বাজার, রায় চাঁদ বাজার ও লর্ডহার্ডিঞ্জ বাজার,কাজী বাজার চতলা বাজার,দালাল বাজার, মাষ্টার বাজার,হবিগঞ্জ বাজারে অভিযান চালিয়ে দোকান-পাট বন্ধ করে দেন। এবং বাজারে থাকা লোকজনকে নিরাপদে বাড়ীতে চলে যেতে বলা হয়।

অভিযান শেষে ইউএনও হাবিবুল হাসান রুমি বলেন, করোনা ভাইরাস আজ সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধ এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় আমরা নৌ-বাহিনী ও পুলিশ প্রশাসন সাধারণ মানুষকে সচেতন করতে মাঠে কাজ করছি।

এসময় লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, সরকারের নির্দেশ অনুযায়ী আমরা সার্বোক্ষনিক করোনা ভাইরাস সম্পর্কে জনগনকে সচেতন করে যাচ্ছি।

মুজিববর্ষ