বরিশাল নগরীতে ইমামের টাকায় মোতয়াল্লী ও ক্যাশিয়ারের থাবা! বরিশালে ৮৪ হাজার পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন মেয়র সাদিক আবদুল্লাহ বরিশালে স্বাস্থ্যবিধি মনিটরিং করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট, বাস ও যাত্রীকে জরিমানা বরিশালে বোরো ধান সংগ্রহ কার্ষক্রম-২০২০ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত অসুস্থ মোশারফ হোসেনকে মেয়র সাদিক আবদুল্লাহ’র আর্থিক সহয়তা প্রদান নিষেধাজ্ঞা সত্বেও বরিশালে কিস্তি আদায়ে এনজিও গুলোর চাপ প্রয়োগ বরিশাল লঞ্চঘাটে স্বাস্থ্যবিধি অমান্য করার তিনটি লঞ্চ ও ৫জন যাত্রীকে ১৪হাজার টাকা জরিমানা শতভাগ স্বাস্থ্যবিধি কার্যকর করতে কঠোর অবস্থানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বরিশাল পলাশপুরে ড্রেজার মামুনের বিয়ে বানিজ্য! বিয়ে পর অস্বিকার করলেন স্ত্রীকে উজিরপুরে করোনা উপসর্গ নিয়ে যুবতির মৃত্যু, নমুনা সংগ্রহ

ভোলা লালমোহনে করোনা ভাইরাস প্রতিরোধে ইউএনও’র নেতৃত্বে নৌ-বাহিনী ও পুলিশ

ইউসুফ আহমেদ, ভোলা প্রতিনিধিঃ
লালমোহনে করোনা ভাইরাসে জনসচেতনতা প্রতিরোধে বৃদ্ধির লক্ষে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি’র নেতৃত্বে নৌ-বাহিনী ও পুলিশ উপজেলা বিভিন্ন হাট-বাজারে অভিযান চালানো হচ্ছে।

শুক্রবার বিকেল থেকে ইউএনও, হবিবুল হাসান রুমি লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীরসহ পুলিশের একদল সঙ্গীয় পোর্স সাথে নিয়ে, লালমোহন সদর ও উপজেলার নাজিরপুর, দেবীর চর, গজারিয়া বাজার, কর্তার হাট, চৌমুহনী বাজার, রায় চাঁদ বাজার ও লর্ডহার্ডিঞ্জ বাজার,কাজী বাজার চতলা বাজার,দালাল বাজার, মাষ্টার বাজার,হবিগঞ্জ বাজারে অভিযান চালিয়ে দোকান-পাট বন্ধ করে দেন। এবং বাজারে থাকা লোকজনকে নিরাপদে বাড়ীতে চলে যেতে বলা হয়।

অভিযান শেষে ইউএনও হাবিবুল হাসান রুমি বলেন, করোনা ভাইরাস আজ সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধ এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় আমরা নৌ-বাহিনী ও পুলিশ প্রশাসন সাধারণ মানুষকে সচেতন করতে মাঠে কাজ করছি।

এসময় লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, সরকারের নির্দেশ অনুযায়ী আমরা সার্বোক্ষনিক করোনা ভাইরাস সম্পর্কে জনগনকে সচেতন করে যাচ্ছি।

মুজিববর্ষ