বরিশালে ৮৪ হাজার পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন মেয়র সাদিক আবদুল্লাহ বরিশালে স্বাস্থ্যবিধি মনিটরিং করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট, বাস ও যাত্রীকে জরিমানা বরিশালে বোরো ধান সংগ্রহ কার্ষক্রম-২০২০ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত অসুস্থ মোশারফ হোসেনকে মেয়র সাদিক আবদুল্লাহ’র আর্থিক সহয়তা প্রদান নিষেধাজ্ঞা সত্বেও বরিশালে কিস্তি আদায়ে এনজিও গুলোর চাপ প্রয়োগ বরিশাল লঞ্চঘাটে স্বাস্থ্যবিধি অমান্য করার তিনটি লঞ্চ ও ৫জন যাত্রীকে ১৪হাজার টাকা জরিমানা শতভাগ স্বাস্থ্যবিধি কার্যকর করতে কঠোর অবস্থানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বরিশাল পলাশপুরে ড্রেজার মামুনের বিয়ে বানিজ্য! বিয়ে পর অস্বিকার করলেন স্ত্রীকে উজিরপুরে করোনা উপসর্গ নিয়ে যুবতির মৃত্যু, নমুনা সংগ্রহ বরিশালের পুলিশ সুপারসহ ২ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মুক্তিযোদ্ধার অভিযোগ!

ভোলা সদর হাসপাতালে করোনা ইউনিটে নেওয়ার সময় রোগীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: ভোলা সদর হাসপাতালের করোনা ইউনিটে নেওয়ার পথে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার সকালে করোনা ওয়ার্ডে প্রবেশের প্রাক্কালে হারুন (৫৪) ওই ব্যক্তি মারা গেছেন। কয়েকদিন ধরে বুকে ব্যথা নিয়ে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি ছিলেন। আজ সকালে তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে তাকে করোনা ইউনিটে নিয়ে যাওয়ার প্রস্তুতি নেয় হাসপাতাল কর্তৃপক্ষ। তবে তার মৃত্যু করোনা ভাইরাস আক্রান্ত হয়ে হয়েছে কী না সেই বিষয়ে কোন মন্তব্য করেনি সংশ্লিষ্টরা।

হাসপাতাল সূত্রে জানা গেছে- ভোলা সদর উপজেলার বাসিন্দা হারুন গত তিনদিন আগে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। মেডিসিন ওয়ার্ডে রেখে তার চিকিৎসা দেওয়া হচ্ছিল। বুধবার সকালে তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ অর্থাৎ জ্বর ও কাশি দেখা দিলে তাকে করোনা ওয়ার্ডে স্থানান্তরের প্রস্তুতি নেওয়া হয়।

ভোলার সিভিল সার্জন রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করে বলেন- মারা যাওয়া ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত কী না তা প্রাথমিকভাবে বলা যাচ্ছে না। তবে ধারনা করা হচ্ছে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে।

তারপরেও নমুনা সংগ্রহ করার পাশাপাশি বিষয়টি স্বাস্থ্য মন্ত্রণালয়কে অবহিত করা হয়েছে। সেখান থেকে যে নির্দেশনা দেবেন রোগীর দাফনের ক্ষেত্রে তা অবলম্বন করা হবে।’

মুজিববর্ষ