আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম

মঠবাড়িয়ায় স্বামী স্ত্রী ও সন্তানের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ  পিরোজপুরের মঠবাড়িয়ায় একটি বাড়ি থেকে একই পরিবারের ৩ জনের হাত বাঁধা ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। নিহতরা স্বামী-স্ত্রী ও তাদের কন্যা।

আজ শুক্রবার সকালে মঠবাড়িয়ার ধানিসাফা ইউনিয়নের নাগড়াভাঙ্গা গ্রামে ওই পরিবারের তিন সদস্যের মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা থানায় খবর দেয়।
নিহতরা হলেন- আয়নাল হক (৩৫), তার স্ত্রী খুকুমনি (২৫) ও ৩ বছর বয়সী মেয়ে আসফিয়া।

স্থানীয়রা ধারণা করছেন, গতরাতের যেকোনো সময়ে তাদের বেঁধে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। তাদের ঘরের ভেতর প্রবেশের জন্য সিঁদ কাটা থাকায় বহিরাগতরা প্রবেশ করেছিল বলে ধারণা করা হচ্ছে।

ময়নাতদন্ত ও সুরাতহাল রিপোর্টের পর আরও ভালোভাবে বোঝা যাবে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী সূত্র।

মুজিববর্ষ