বরিশালে বখাটের উত্ত্যক্ত সহ্য করতে না পেরে জীবন দিলেন গৃহবধূ বরিশালে এক দফা আন্দোলনের মাধ্যমে সরকারের পতন হুশিয়ারী দিয়েছে যুবদল গোপন মিলনের সময় যেসব ভুলে নিশ্চিত ক্যান্সার! কলেজ ছাত্রীকে নিজের গোপনাঙ্গের ছবি তুলে পাঠালেন শিক্ষক বরিশালে গায়েবী মামলায় যুবদল নেতার জামিন পিরোজপুরে বাবার বাড়ি বেড়াতে এসে গৃহবধূর আত্মহত্যা ! বরিশালে খাদ্যগুদামে সরকারি ধান ক্রয়ে ব্যাপক দুর্নীতি! বরিশালে ২৫ গ্রাম গাঁজার সূত্র ধরে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা উদ্ধার, আটক ১ বানারীপাড়ায় প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে নবাগত এসিল্যান্ড’র মতবিনিময় সভা বরিশালে চলছে ইজতেমার প্রস্তুতি

মুমিনুলের নেতৃত্বেই টেস্ট দল, বাদ ইমরুল-মোস্তাফিজ

ফেব্রুয়ারি ও এপ্রিল, এই দুই মাসে তিনটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী ৭ ফেব্রুয়ারি পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট খেলবে টাইগাররা। এরপর ঘরের মাঠে ২২ ফেব্রুয়ারি একমাত্র টেস্টে জিম্বাবুয়ের মুখোমুখি হবে মুমিনুল হকের দল। এক মাস বিরতির পর ৫ এপ্রিল আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে অনুষ্ঠিতব্য দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য ‍মুমিনুল হককে অধিনায়ক করে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ১৪ সদস্যের এই দল ঘোষণা দেয় বিসিবি। দলে ফিরেছেন তামিম ইকবাল, সৌম্য সরকার, রুবেল হোসেন ও নাজমুল হোসেন শান্ত। বাদ পড়েছেন মোস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন। এছাড়া ইনজুরির কারণে দলে জায়গা পাননি মেহেদী মিরাজ ও সাদমান ইসলাম।

তিন দফার পাকিস্তান সফরের দ্বিতীয় দফায় আগামী ৪ ফেব্রুয়ারি ঢাকা ছাড়বে টাইগাররা। ৭ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত হবে প্রথম ম্যাচটি।

বাংলাদেশ টেস্ট স্কোয়াড :

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, আল আমিন হোসেন, রুবেল হোসেন ও সৌম্য সরকার।

Bangabandhu Countdown | Nextzen Limited