ঢাকায় থেকেও বরিশালে আসামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

sarjan faraby

মেহেন্দীগঞ্জের জয়নগরে জেলেদের চাল বিতরণে অনিয়ম! চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশকে খাদ্যে সয়ং সম্পন্য করন ও চাল চোরদের ব্যাপারে কড়া ব্যাবস্থা গ্রহন করতে সর্বোচ্চ প্রচেস্টা চালাচ্ছেন, ঠিক সেই মূহুর্তে বরিশাল মেহেন্দীগঞ্জ উপজেলার কাজিরহাট থানাধীন ১৫ নং জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন হাওলাদারের বিরুদ্বে জেলেদের সরকারী চাল, জনগনের জন্য বরাদ্বকৃত চাল , সরকারী টিউবওয়েল আত্বসাৎ সহ নানা অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন যাবৎ চেয়ারম্যানের বিরুদ্বে এমন অভিযোগ থাকলেও চেয়ারম্যানের পালিত ক্যাডারদের ভয়ে কেউ কখনো মুখ খুলতে সাহস পায়নি।

তবে এবার এই দূর্নীতিবাজ চেয়ারম্যানের বিরুদ্বে অতিষ্ঠ হয়ে ১৫ নং জয়নগর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের আহব্বায়ক সেকান্দার আলী জাফরের মাধ্যমে প্রধানমন্ত্রী ও মৎস ও প্রানী সম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রীর নিকট অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, চেয়ারম্যান মনির হোসেন হাওলাদার গত ৫ এপ্রিল জয়নগর ইউনিয়নের জেলেদের ২কিস্তির চাল (৪০ কেজি করে ২বার) ৮০ কেজির স্থলে মাত্র ৩০ কেজি করে দেওয়া হয়। এমনকি বিজিডি ও বিজিএড কার্ডের চালের ক্ষেত্রেও চাল না দিয়ে অনিয়ম করে থাকেন।

অভিযোগে আরো জানাযায়, ইতিপূর্বে ২০১৯ সালে জেলেদের বিশেষ বরাদ্বের ৯৬ বস্তা চাল চেয়ারম্যানের নিজের বাড়িতে পাওয়াযায়। এবং সেসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তার বাড়িটি সিলগালা করে দেয়।

জয়নগর ইউনিয়নের সর্বস্তরের মানুষের দাবী অতি দ্রুত যেন এই দূর্নীতিবাজ চেয়ারম্যানের বিরুদ্বে ব্যাবস্থা গ্রহন করা হয়।

মুজিববর্ষ