সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম নলছিটি পৌর ছাত্রলীগের কমিটি গঠিত

মেহেন্দীগঞ্জের জয়নগরে জেলেদের চাল বিতরণে অনিয়ম! চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশকে খাদ্যে সয়ং সম্পন্য করন ও চাল চোরদের ব্যাপারে কড়া ব্যাবস্থা গ্রহন করতে সর্বোচ্চ প্রচেস্টা চালাচ্ছেন, ঠিক সেই মূহুর্তে বরিশাল মেহেন্দীগঞ্জ উপজেলার কাজিরহাট থানাধীন ১৫ নং জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন হাওলাদারের বিরুদ্বে জেলেদের সরকারী চাল, জনগনের জন্য বরাদ্বকৃত চাল , সরকারী টিউবওয়েল আত্বসাৎ সহ নানা অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন যাবৎ চেয়ারম্যানের বিরুদ্বে এমন অভিযোগ থাকলেও চেয়ারম্যানের পালিত ক্যাডারদের ভয়ে কেউ কখনো মুখ খুলতে সাহস পায়নি।

তবে এবার এই দূর্নীতিবাজ চেয়ারম্যানের বিরুদ্বে অতিষ্ঠ হয়ে ১৫ নং জয়নগর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের আহব্বায়ক সেকান্দার আলী জাফরের মাধ্যমে প্রধানমন্ত্রী ও মৎস ও প্রানী সম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রীর নিকট অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, চেয়ারম্যান মনির হোসেন হাওলাদার গত ৫ এপ্রিল জয়নগর ইউনিয়নের জেলেদের ২কিস্তির চাল (৪০ কেজি করে ২বার) ৮০ কেজির স্থলে মাত্র ৩০ কেজি করে দেওয়া হয়। এমনকি বিজিডি ও বিজিএড কার্ডের চালের ক্ষেত্রেও চাল না দিয়ে অনিয়ম করে থাকেন।

অভিযোগে আরো জানাযায়, ইতিপূর্বে ২০১৯ সালে জেলেদের বিশেষ বরাদ্বের ৯৬ বস্তা চাল চেয়ারম্যানের নিজের বাড়িতে পাওয়াযায়। এবং সেসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তার বাড়িটি সিলগালা করে দেয়।

জয়নগর ইউনিয়নের সর্বস্তরের মানুষের দাবী অতি দ্রুত যেন এই দূর্নীতিবাজ চেয়ারম্যানের বিরুদ্বে ব্যাবস্থা গ্রহন করা হয়।

মুজিববর্ষ