করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নগরীজুড়ে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে- মেয়র সাদিক পিরোজপুরে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষার্থীর পা ভেঙ্গে দিল বখাটে ভোলা সদর হাসপাতালে করোনা ইউনিটে নেওয়ার সময় রোগীর মৃত্যু গৌরনদীতে এমপি হাসানাত আব্দুল্লাহ’র নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ শেবাচিমে পিসিআর মেশিন স্থাপনের কাজ পরিদর্শন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত, আদেশ জারি জেনে নিন তেঁতুলের গুণ সম্পর্কে দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর ভয়াবহ সঙ্কট তৈরি করেছে করোনা: গুতেরেস ৫৫ বছরের দাদাকে বিয়ে করতে নাতির আত্মহত্যার চেষ্টা! খুব কষ্টকর দুটো সপ্তাহ ও কষ্টের সময় আসছে: ট্রাম্প

যুক্তরাজ্যের স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত

অনলাইন ডেস্ক: ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রী নদিন ডোরিস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার এক বিবৃতিতে তিনি একথা বলেন।
এদিকে সরকারের সিনিয়র আর কোন কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কিনা সে ব্যাপারে উৎকন্ঠা বৃদ্ধি পেয়েছে। খবর এএফপি’র।

কনজারভেটিভ দলের এই আইন প্রণেতা জানান, তিনি নিশ্চিত করছেন যে উনার করোনাভাইরাস ধরা পড়েছে। ফলে সবার থেকে নিজেকে বিচ্ছিন্ন রাখছেন।

তিনি বলেন, স্বাস্থ্য কর্মকর্তারা জানার চেষ্টা করছেন কোথা থেকে আমি এ ভাইরাসে আক্রান্ত হলাম।

ব্রিটেনে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। দেশটিতে ৩৭০ জনেরও বেশি লোক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।
করোনাভাইরাসে আক্রান্ত প্রথম রাজনীতিবিদ হলেন ডোরিস।

টাইমসের খবরে বলা হয়, তিনি প্রধানমন্ত্রী বোরিস জনসনসহ কয়েকশ’ লোকের সংস্পর্শে এসেছিলেন। এই সংবাদপত্র আরও জানায়, করোনাভাইরাসের ঘোষণা দেয়া নথিপত্রে স্বাক্ষর করার সময় শুক্রবার তিনি অসুস্থতা অনুভব করেন। বাসস

মুজিববর্ষ