বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের বাকেরগঞ্জের ভরপাশায় অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার বরিশালে সেই রানা আবারো বেপরোয়া! বরিশালের চরামদ্দী ইউনিয়নে ইউপি নির্বাচনে সিগন্যাল পেয়েছেন নতুন মুখ মঈন! দেখে নিন Woobay থেকে ইনকাম করার সব পদ্ধতি লাকি আক্তারকে প্রেম করে বিয়ে, তিন মাস পর স্ত্রীকে হত্যা যা করলে শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিও বাতিল হবে মহানগর আওয়ামী লীগের কমিটিতে পদ চান কাউন্সিলররা

রাজাপুরে হত্যার উদ্দেশ্যে হামলা, বৃদ্ধাকে নির্যাতন

নিজস্ব প্রতিবেদকঃ ঝালকাঠি জেলাধীন রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া গ্রামে যুবককে হত্যার উদ্দেশ্যে এক সম্ভ্রান্ত বাড়িতে প্রবেশ করে সেই বাড়ির বয়োবৃদ্ধ নারী এবং অন্য ব্যাক্তিদের নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। গত ৭’ই আগস্ট, শুক্রবার রাত আনুমানিক ১০ টায় এ ঘটনা ঘটে। সুত্র জানায়,ঐ দিন রাতে তারাবুনিয়া গ্রামের মৃত ক্বারি আঃ মালেক হাওলাদারের নাতি এবং নুরুজ্জামানের পুত্র নসিরুলকে হত্যার উদ্দেশ্যে ধারালো দা এবং লাঠি-সোটা নিয়ে ধাওয়া করে একই এলাকার মোরশেদের পুত্র শামিম,আনসার আলীর পুত্র রিয়াজ,মৃত সিদ্দিকুর রহমানের পুত্র আজিম,আঃ হালিমের পুত্র শান্তসহ বেশ করেকজন মাদকসেবী ও সন্ত্রাসী। নিজেকে বাচাঁতে নসিরুল দৌড়ে দাদার ঘরে প্রবেশ করে দরজা আটকে দেয়। কিন্তু উল্লেক্ষিত সন্ত্রাসীরা দরজা ধাক্কা দিয়ে ঘরে প্রবেশ করে এবং নসিরুলকে মারতে থাকে।এ সময় ঘরে থাকা ক্বারি আঃ মালেক হাওলাদারের স্ত্রী ফাতেমা(৯০) তাদের বাধা দিলে সন্ত্রাসীরা তাকে লাথি মারে এবং ধাক্কা দিয়ে ফেলে দেয়।এতে ঘটনাস্থলে তিনি মারাত্মক আহত হন।সন্ত্রাসীরা ঘরে থাকা মিলুকেও আঘাত করে।

এ বিষয়ে প্রতিকার চেয়ে রাজাপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে হামলাকারীরা সন্ত্রাসীরা এলাকায় মাদক ব্যাবসা এবং ছিনতাইয়-ডাকাতির সাথে জড়িত বলে অভিযোগ করেছে একাধিক গ্রামবাসী।

মুজিববর্ষ