ঢাকায় থেকেও বরিশালে আসামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

sarjan faraby

রাতের অন্ধকারে কুকুরদের ‘ধর্ষণ করতে গিয়ে, হাতেনাতে ধরা যুবক

অনলাইন ডেস্ক :: ভারতের পশ্চিমবঙ্গে দক্ষিণ কলকাতার হরিদেবপুরে দীর্ঘদিন ধরে রাতের অন্ধকারে এলাকার কুকুরদের ‘ধর্ষণ’ করার অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। ন্যাক্কারজনক এই ঘটনা প্রকাশ করেছে স্থানীয় সংবাদমাধ্যমগুলো।

স্থানীয়দের অভিযোগ, রঞ্জন বাড়ুই নামে ২৬ বছরের ওই যুবক দীর্ঘদিন ধরে বাড়িতে কুকুর নিয়ে এসে যৌন নির্যাতন চালাচ্ছিল। সোমবার (২৮ ডিসেম্বর) রাতে অভিযুক্তকে হাতেনাতে ধরে ফেলেন এলাকার মানুষ ও পশুপ্রেমীরা।

অভিযুক্তের ঘরে ঢুকে স্থানীয়রা দেখেন, বিছানায় ছড়িয়ে পড়ে প্রচুর সিরিঞ্জ, ওষুধ। সেইসঙ্গে একটি কুকুরছানাও রয়েছে। এরপরই উত্তেজিত জনতা ব্যাপক মারধর করে অভিযুক্তকে। অভিযুক্তের মুখে কালি লেপে দেয়।

পশুপ্রেমী সমক চ্যাটার্জি ও তিতাস মুখার্জি সংবাদমাধ্যমকে জানান, ইতিমধ্যেই এলাকায় ২০টি কুকুরের মৃত্যু হয়েছে। আরও কয়েকটি কুকুরের শরীরে যৌন নিপীড়নের চিহ্ন পাওয়া গেছে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে হরিদেবপুর থানার পুলিশ। অভিযুক্ত রঞ্জন বাড়ুইকে গ্রেফতার করেছে তারা। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমগুলো।

মুজিববর্ষ