১০নং ওয়ার্ড আ-লীগের উদ্যােগে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালিত হুমকি বাস্তবে রুপ, শেষ পর্যন্ত রিয়াজের বাড়ি দখলে নিলো স্বীকৃত হত্যাকারী লিজা! বরিশালে ইউপি নির্বাচনকে ঘিরে এখনই মাঠ গরম করছেন সম্ভাব্য প্রার্থীরা বরিশাল কর্নকাঠিতে ভেকু মেশিনে নদী খাচ্ছে লোকমানের এম.এস.বি ব্রিকস! ভিডিও সহ বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের বাকেরগঞ্জের ভরপাশায় অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার বরিশালে সেই রানা আবারো বেপরোয়া! বরিশালের চরামদ্দী ইউনিয়নে ইউপি নির্বাচনে সিগন্যাল পেয়েছেন নতুন মুখ মঈন!

লাকি আক্তারকে প্রেম করে বিয়ে, তিন মাস পর স্ত্রীকে হত্যা

লক্ষ্মীপুরের রামগঞ্জে প্রেম করে বিয়ের তিন মাস পর লাকি আক্তার (২৫) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী মো. সবুজকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সবুজকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার রাত পৌনে ১২টার দিকে লাকির মৃত্যু হয়। নিহত লাকির মা রঞ্জনি বেগম বাদী হয়ে সবুজের নামে রামগঞ্জ থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত সবুজ পেশায় ট্রলিচালক। তিনি পৌরসভার পশ্চিম টামটা এলাকার দুলাল মিকারের ছেলে।নিহত লাকি রামগঞ্জ পৌরসভার বাঁশঘর এলাকার মৃত খোকন পাটওয়ারীর মেয়ে। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার বিকালে লাকির লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

থানা পুলিশ জানায়, প্রেম করে তিন মাস আগে সবুজ লাকিকে বিয়ে করে। এরপর থেকে তারা পৌরসভার পশ্চিম আঙ্গারপাড়া এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন।

সোমবার রাত পৌনে ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় লাকিকে তার স্বামীসহ আরও দুইজন নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তখন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক লাকিকে মৃত ঘোষণা করেন। এ সময় সঙ্গে আসা স্বামীসহ অন্যরা দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে। পরে রাতেই অভিযান চালিয়ে রামগঞ্জ পৌরসভার রতনপুর এলাকা থেকে সবুজকে গ্রেফতার করা হয়।

এদিকে খবর পেয়ে রাতেই সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রানী প্রামাণিক ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন।

এ ব্যাপারে রামগঞ্জ থানা পুলিশের এসআই মহসিন চৌধুরী জানান, নিহতের গলায় দাগ ছিল। তার সুরুতহাল ও ময়নাতদন্ত শেষে লাশ দাফন করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। অভিযুক্ত সবুজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মুজিববর্ষ