চরফ্যাসনে ইমামকে মারধরের অভিযোগে ফিরোজ হাজী আটক অসহায় নারীকে নির্যাতনের অভিযোগে ঝালকাঠির চপলেরের বিরুদ্ধে মামলা ! বরিশালে নগরীতে আ’লীগ নেতার ভবনে চাকুরীর প্রলোভনে জিম্মি করে দেহব্যবসা ! ডিবির অভিযানে আটক-৩, ২ নারী উদ্ধার প্রধানমন্ত্রীর দেয়া সাংবাদিকদের জন্য প্রনোদনা বরিশালে সুষম বন্টন হওয়া উচিত ছিলো বরিশাল পলাশপুরে পিতা ধর্ষণ করলো মেয়েকে ! মঠবাড়িয়ায় স্বামী স্ত্রী ও সন্তানের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার পবিত্র ঈদ-উল আযাহা উপলক্ষে ১০নং ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা জানালেন কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির ঈদের আনন্দ করতে গিয়ে যেন করোনার প্রকোপ বৃদ্ধি না পায় এজন্য সবাইকে সর্তক থাকতে হবে, বিএমপি কমিশনার প্রকাশিত সংবাদের প্রতিবাদ দুলারহাট বন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে হত দরিদ্র, সুবিধা বঞ্চিত নারী ও শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সাহান আরা বেগমের রুহের মাগফিরাত কামনায় ১০নং ওয়ার্ড ছাত্রলীগের দোয়া মোনাজাত অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।। বরিশাল নগরীর ১০নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদে পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক, মন্ত্রী ও বরিশাল-১ আসনের সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ’র স্ত্রী ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এর মাতা, বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতের প্রত্যক্ষদর্শী মরহুমা সাহানআরা বেগমের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

গতকাল ১০নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন মসজিদে আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম ,সাধারন সম্পাদক শেখর দাস,যুবলীগ সভাপতি এরশাদুজ্জমান কবির,সেচ্ছাসেবকলীগ সভাপতি মো:আলমগীর হোসেন,মহানগর ছাএলীগের নেতা ও বি,সি,সি ১০নং ওয়ার্ডের এাণ কমিটির সদস্য মো:হুযায়ফা রাতুল,ওয়ার্ড ছাএলীগের নেতা প্রাঙ্গণ,আ.লীগ নেতা সোহেল খোকা,যুবলীগ নেতা রিয়াদ মাওলা, ওয়ার্ড শ্রমিকলীগ নেতা চিত্র বাবু ও কামাল, দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক মোহাম্মাদ আলী সহ আর ও অনেক দলীয় নেতাকর্মীরা।

উল্লেখ্য গত ৮ জুন রাত সাড়ে ১১টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন গুনি এই রাজনীতিবিদ সাহানআরা বেগম।

 

মুজিববর্ষ