গৌরনদীতে নারীলোভী শিক্ষকের অপকর্ম ফাঁস! আমার ছেলেকে পঙ্গু করে দিতে চেয়েছিলো বরিশাল রেঞ্জের কনস্টেবল সাইফুল শিশু সহিংসতা বন্ধে এবং দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর এনসিটিএফ এর স্বারকলিপি প্রদান বরিশালে ভুয়া সাংবাদিকের ছড়াছড়ি, যানবাহনে বিভিন্ন প্রতিষ্ঠানের স্টিকার! সরকারী বরিশাল কলেজের নাম মুছে ফেললে কঠোর আন্দোলন বাকেরগঞ্জে লাশের মিছিল! আইনশৃঙ্খলা বাহিনীকে আরো কঠোর হতে হবে বিয়েতে মেয়েরাও যৌতুক নেয়! নলছিটিতে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে জেলেদের চাল আত্মসাতের অভিযোগ বরিশালে গনপরিবহনে চাঁদাবাজী বন্ধ ও যানজট মুক্ত নগরী উপহার দিতে, ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান চলমান বরিশালে সড়কে যানজট নিরসনে কাজ করছেন ব্যাটারী চালিত ইজিবাইক শ্রমিক কল্যাণ সংগঠন!

সৈয়দ মোস্তাফিজুর রহমান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

মোঃ শফিকুল ইসলাম বিশেষ প্রতিনিধি:  পিরোজপুরের ভান্ডারিয়ায় সৈয়দ মোস্তাফিজুর রহমান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে আজ ৫ এপ্রিল ভান্ডারিয়ায় ১২০ পরিবারের মাঝে(চাল,ডাল,তেল,লবন,পিয়াজ)খাদ্য সামগ্রি বিতরন করেন। ১০জন স্বেচ্ছাসেবকের মাধ্যমে সৈয়দ মোস্তাফিজুর রহমান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পূর্ব ভান্ডারিয়া মিরাবাড়ী সংলগ্ন প্রধান কার্যালয় হইতে বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা সৈয়দ মোস্তাফিজুর রহমান সেলিম, ভান্ডারিয়া উন্নয়ন পরিষদের সভাপতি মোঃ সামসুদ্দিন খান শিপলু, সাবেক ইউপি সদস্য সৈয়দ হাবিবুর রহমান দুলাল, সৈয়দ জাবির, সৈয়দ জাকির হোসেন, আজীম বিশ্বাস, সৈয়দ আতিক সৈয়দ তন্ময় প্রমুখ।

সৈয়দ মোস্তাফিজুর রহমান সেলিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সৈয়দ মাইনুল ইসলাম মঈন বলেন মানব সেবার ব্রত নিয়ে আমি এই ওয়েলফেয়ার ফাউন্ডেশন আমার পিতার নামে করেছি। আমি যতদিন বেচে থাকবো ততদিন এলাকার গরীব অসহায় মানুষের পাশে দাড়াবো। আর এর জন্য প্রয়োজন আপনাদের দোয়া।

মুজিববর্ষ