বরিশালে খুনসহ একাধিক মামলার ২ পলাতক আসামী গ্রেপ্তার পিরোজপুরের ভান্ডারিয়ায় ৩দিন ব্যাপী ওয়াজ মাহফিল অসুস্থ মাকে হাসপাতাল চত্বরে ফেলে পালালেন সন্তানরা গায়ে আগুন নিয়ে স্বামীকে জাপটে ধরলেন স্ত্রী বরিশালে রাতের রিপোর্ট তৈরি করেন নাইট গার্ড, পিওন কিংবা এ্যাসিসটেন্ট বরিশালে স্কুল বন্ধ রেখে শিক্ষা অফিসারের সাথে বনভোজন! মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে যোগদান করলেন শ ম রেজাউল করিম মঠবাড়িয়ায় গুরুত্বপূর্ণ সড়কের পাশে ঝুঁকিপূর্ণ কাঁটা তারের বেড়া ভোলার দৌলতখানে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ বরিশালের দশম শ্রেনীর স্কুল ছাত্রী অপহরনকারী গ্রেফতার

স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা

গোপালগঞ্জের কাশিয়ানীতে সুমা খানম (৬) নামে এক স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর ৩টার দিকে উপজেলার কুসুমদিয়া গ্রামের পরিত্যক্ত একটি ভিটা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সুমা খানম কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের চাপ্তা গ্রামের মো. মিজান শেখের মেয়ে। সে চাপতা ২২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

কাশিয়ানী থানার উপপরিদর্শক গনেশ বিশ্বাস জানান, বুধবার কাশিয়ানী উপজেলার চাপ্তা রেল স্টেশন থেকে নিখোঁজ হয় সুমা। এরপর থেকে বিভিন্ন স্থানে খোঁজ করেও সুমার কোনো সন্ধান পায়নি পরিবারের লোকজন। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। তারপর বৃহস্পতিবার ভোর ৩টার দিকে কাশিয়ানী উপজেলার কুসুমদিয়া গ্রামের পরিত্যক্ত একটি ভিটায় সুমার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, শিশু সুমার গলা, হাত ও পায়ের রগ কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করা হয়েছে।

Bangabandhu Countdown | Nextzen Limited