ঢাকায় থেকেও বরিশালে আসামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

sarjan faraby

স্ত্রীর গোপন মুহূর্তের ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় গোপনে ধারণকৃত স্ত্রীর সঙ্গে বিশেষ মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে এক স্বামীর বিরুদ্ধে। শুক্রবার লম্পট ওই স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার মদনপুর গ্রামের নুর আলী মোড়লের মেয়ের (১৯) সঙ্গে একই উপজেলার বোলিয়ানপুর গ্রামের আরশাদ আলীর ছেলে হাবিবুল ইসলামের বিয়ে হয়।

বিয়ের পরে প্রতারক হাবিবুল স্ত্রীর সঙ্গে বিশেষ মুহূর্তের ভিডিও মোবাইল ফোনে গোপনে ধারণ করে। এর পরে বিভিন্ন সময় যৌতুক দাবি করে নির্যাতন করলে ওই গৃহবধূ বাবার বাড়িতে চলে আসেন।

এক বছর পর গোপনে ধারণ করা সেই ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয় ওই স্বামী। পরে কলারোয়া থানায় মামলা করেন সেই গৃহবধূ।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে কলারোয়া থানার এসআই ইস্রাফিল হোসেন বলেন, ‘অভিযান চালিয়ে আসামি হাবিবুলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।’

বাংলাদেশ জার্নাল/

মুজিববর্ষ