বরিশালে পলাশপুরে রাতের আধাঁরে গৃহবধূর বসতঘরে আগুন! এই বৃষ্টি দিন ! প্রকাশিত সংবাদের প্রতিবাদ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শামীম বিশ্বাস বরিশাল জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমূল হুদার আবেগঘন ঈদ শুভেচ্ছা বার্তা পিতার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছেন আ-নেতা তৌহিদুল ইসলাম বাকেরগঞ্জে অসহায় মানুষের পাশে মোঃ শামীম বিশ্বাস বরিশালে সরকারি নির্দেশ অমান্য করায় ক্রেতা -বিক্রেতাকে জরিমানা পশ্চিম গগনে বাঁকা চাঁদ দেখলেই পবিত্র ঈদুল ফিতরের ঈদ অসহায় কর্মহীনদের পাশে দাড়িয়ে নজর কেড়েছে ছাত্রলীগ নেতা রাসেল

স্বরূপকাঠিতে ধর্ষণে ষষ্ঠ শ্রেণির ছাত্রী অন্ত:সত্ত্বা : ধর্ষক গ্রেপ্তার

পিরোজপুরের স্বরূপকাঠি (নেছারাবাদ) উপজেলার বালিহারি গ্রামের ৬ষ্ঠ শ্রেণির (১৫) এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মামুন নামের যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষিতা স্থানীয় বালিহারী মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। পরিবারের দাবি ধর্ষিতা ৭ মাসের অন্ত:সত্ত্বা।

গতকাল শনিবার দুপুরে ধর্ষিতার মা বাদী হয়ে স্বরূপকাঠি থানায় মামলা দায়ের করলে পুলিশ মামুনকে গ্রেপ্তার করে। ধর্ষক মামুন পার্শ্ববর্তী নাজিরপুর উপজেলার বৈঠাকাটা এলাকার ফারুকের পুত্র।

স্বরূপকাঠি থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ আউয়াল কবির ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের ও ধর্ষক মামুনকে আটক করা হয়েছে।

মুজিববর্ষ