আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম

হাসানাত আবদুল্লাহ ও জাহাঙ্গীর কবির নানকের রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
বরিশালের দুই কৃতি সন্তান, বরিশাল-১ আসনের সাংসদ পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির প্রধান ও সাংসদ আবুল হাসানাত আবদুল্লাহ অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন এবং বরিশাল বিএম কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, যুবলীগের সাবেক চেয়ারম্যান, ঢাকা-১৩ আসনের সাবেক সাংসদ, সাবেক এলজিআরডি মন্ত্রী, বাংলাদেশের আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর অন্যতম সদস্য এড. জাহাঙ্গীর কবির নানক গত চার দিন পূর্বে করোনা পজিটিভ আসায় বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন।

এই দুই কৃতি সন্তানের দ্রুত আরোগ্য ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ডা. মো. মমনজুরুল ইসলাম ভূঁইয়া রাফি’র উদ্যোগে মেডিকেল কলেজ জামে মসজিদে বাদ আছর দোয়া মোনাজাত এর আয়োজন করা হয়।

উল্লেখ্য, শুক্রবার (২ অক্টোবর) তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে ৷ বর্তমানে তিনি নিজ বাসায় কোয়ারেন্টিনে আছেন। এ তথ্য নিশ্চিত করেন জাহাঙ্গীর কবির নানকের ব্যক্তিগত সহকারী মাসুদুর রহমান বিপ্লব।

বিপ্লব বলেন, এখন পর্যন্ত স্যার সুস্থ আছেন, ভালো আছেন। করোনা পজিটিভ হওয়ায় স্যার হোম কোয়ারেন্টিনে আছেন। তিনি ও তার পরিবারের সদস্যরা দেশবাসীর কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

এছাড়াও নানক তার ভেরিফাইড ফেইসবুক আইডিতে দেশবাসীর উদ্দেশ্যে বলেন, বৈশ্বিক মহামারী করোনা (COVID-19) এর শুরু থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে দেশের মানুষের এবং দলের জন্য কাজ করে গিয়েছি।

বর্তমানে আমি করোনা পজিটিভ হওয়ার কারনে হোম কোয়ারেন্টাইনে আছি।আল্লাহর রহমতে সুস্থ আছি, ভালো আছি।

আমি দ্রুত আরোগ্য লাভ করে আপনাদের সেবায় আবার নিজেকে নিয়োজিত করতে সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

মুজিববর্ষ