আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম

হুমকি বাস্তবে রুপ, শেষ পর্যন্ত রিয়াজের বাড়ি দখলে নিলো স্বীকৃত হত্যাকারী লিজা!

নিজস্ব প্রতিবেদক ॥ শেষ পর্যন্ত প্রদত্ত হুমকিয়ে বাস্তবে রুপ দিলেন দলিল লেখক রিয়াজ হত্যার মূল আসামী তথা রিয়াজের স্ত্রী আমেনা আক্তার লিজা। গতকাল সকাল ১১ টার দিকে রিয়াজের পলাশপুরের বসত ঘর দখলে নেয় লিজা। এ নায় বিকেলে কাউনিয়া থানায় লিখিত অ ভিযোগ দায়ের করেছে মৃত রিয়াজের মা মমতাজ বেগম। তবে এ বিষয়ে থানা পুলিশ সন্ধ্যা কোন পদক্ষেপ গ্রহন করেনি।

অভিযোগে রিয়াজের মা মমতাজ বেগম উল্লেখ করেন রিয়াজ হত্যার পর থেকেই আসামী লিজা রিয়াজের পলাশপুরের বাড়ি দখল করবে। যার প্রেক্ষিতে আদালতে একটি মামলা চলমান রয়েছে। যে কারনে লিজা আদালতে বন্ডে স্বাক্ষরও দিয়ে আসে। গত কয়েকদিন ধরে লিজা আবারও পলাশপুরের ওই ঘর দখলে নেয়ার হুমকি দেয়। এ ঘটনায় গত ২১ সেপ্টেম্বর কোতয়ালী থানায় একটি সাধারন ডায়েরীও করা হয়। এই হুমকির কিছু দিন যেতে না যেতেই গতকাল নিজ হাতে তালা ভেঙে বাড়ি দখলে নেন লিজা। অভিযোগে রিয়াজের মা উল্লেখ করেন মামলার খুনি সনাক্ত না হওয়া পর্যন্ত আমার ছেলের বাড়ি কাউকে হস্তান্তর করতে রাজি নন তিনি। রিয়াজের মা জানান অভিযোগ দাখিলের পর থানার ডিউটি অফিসার্স জানিয়েছে ওসি স্যার থানার বাহিরে আছেন। তিনি এসে এ বিষয়ে ব্যবস্থা নিবেন।
জানতে চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সন্ধায় বলেন আমি এখনো থানায় যাইনি। তাই বিষয়টি সম্পর্কে অবহিত নই। থানায় গিয়ে রাতে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

উল্লেখ্য ২০১৯ সালের ১৮ এপ্রিল রাতে নিজ ঘরে খুন হয় সদর উপজেলার দলিল লেখক রিয়াজ। জিজ্ঞাসা বাদের জন্য রিয়অজের স্ত্রী লিজা কে আটক করে থানা পুলিশ। পরে রিয়াজের বড় ভাই মনিরুল ইসলাম রিপন বাদী হয়ে লিজা ও তার পরকিয়া প্রেমিক মাসুম কে আসামী করে বরিশাল কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। লিজাও আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে যে তিনি ও তার পরকিয়া প্রেমিক মাসুম মিলে রিয়াজ কে কুপিয়ে হত্যা করেন।

মুজিববর্ষ