ভোলায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, ৪ মাসের অন্তঃসত্তা ববিতে ৯৫ কোটি টাকার উন্নয়ন কাজ ঠেকেছে ১৭৩ কোটিতে ! খালেদা জিয়ার জামিন শুনানিকে কেন্দ্র করে সুপ্রিম কোর্ট এলাকায় ব্যাপক নিরাপত্তা বরগুনায় থেকে হাত-পা বাঁধা অপহৃত স্কুলছাত্র উদ্ধার এ অঞ্চলের পরিবার পরিকল্পনা সেবার চাহিদা পূরণ হচ্ছে না পিরোজপুরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার ‘নগ্ন রেস্তোরাঁ’ চালু করছে সুইজারল্যান্ড ব‌রিশালে ল’পরীক্ষায় বহিষ্কার ২৫ বিশ্ববিদ্যালয় কোনো লুটপাটের জায়গা নয় নলছিটিতে ডোবা থেকে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

হ্যাকিংয়ের ঝুঁকিতে আপনার টিকটক অ্যাকাউন্ট!

ব্যবহারকারীদের অজান্তেই তাদের টিকটক অ্যাকাউন্টের নিয়ন্ত্রণ নিতে পারে হ্যাকাররা। কারিগরি ত্রুটিকে কাজে লাগিয়ে টিকটক অ্যাকাউন্টের নিয়ন্ত্রণ সম্ভব। এ জন্য বড় ধরনের সাইবার হামলা চালানোরও প্রয়োজন নেই।

|
ক্ষতিকর লিংকযুক্ত বার্তায় ক্লিক করলেই অ্যাকাউন্টের নিয়ন্ত্রণ চলে যায় হ্যাকারদের দখলে। ফলে গোপনে ব্যবহারকারীদের পোস্ট করা ভিডিওগুলো মুছে ফেলার পাশাপাশি নতুন ভিডিওও প্রকাশ করা সম্ভব—জানিয়েছে সাইবার নিরাপত্তা প্রতিষ্ঠান চেক পয়েন্ট।

তবে বিষয়টি অস্বীকার করে টিকটক দাবি করছে, ত্রুটিগুলোর সমাধান করেই সর্বশেষ সংস্করণের অ্যাপ উন্মুক্ত করা হয়েছে সম্প্রতি তথ্য ফাঁসের অভিযোগে নিজেদের সামরিক বাহিনীর সদস্যদের টিকটক অ্যাপ ব্যবহার নিষিদ্ধ করেছে যুক্তরাষ্ট্র।

Bangabandhu Countdown | Nextzen Limited