১০নং ওয়ার্ড আ-লীগের উদ্যােগে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালিত হুমকি বাস্তবে রুপ, শেষ পর্যন্ত রিয়াজের বাড়ি দখলে নিলো স্বীকৃত হত্যাকারী লিজা! বরিশালে ইউপি নির্বাচনকে ঘিরে এখনই মাঠ গরম করছেন সম্ভাব্য প্রার্থীরা বরিশাল কর্নকাঠিতে ভেকু মেশিনে নদী খাচ্ছে লোকমানের এম.এস.বি ব্রিকস! ভিডিও সহ বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের বাকেরগঞ্জের ভরপাশায় অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার বরিশালে সেই রানা আবারো বেপরোয়া! বরিশালের চরামদ্দী ইউনিয়নে ইউপি নির্বাচনে সিগন্যাল পেয়েছেন নতুন মুখ মঈন!

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ১০নং ওয়ার্ড আ’লীগের উদ্যােগে দোয়া- মোনাজাত অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:: ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পরিবারের শাহাদাৎ বরণকারী সকল সদস্য ও কৃষক কুলের নয়নের মণি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত এর পরিবারের শাহাদাতবরনকারী সকল সদস্যের রুহের মাগফেরাত কামনায় ১০নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

আজ মাগরিব বাদ নগরীর স্টিমারঘাট জামে মসজিদে এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

এ সময় দোয়া-মোনাজাতে উপস্থিত ছিলেন- বরিশাল মহানগর আওয়ামীলীগের সাবেক  সাংগঠনিক সম্পাদক নুরু উদ্দিন শাহিন,মহানগর আ-লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান, ৩০ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি গোলাম মোস্তফা, ১৮নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক সৈয়দ বশির আহমেদ, ১০নং ওয়ার্ড কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির, ১০নং ওয়ার্ড আ-লীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখর চন্দ্র দাস।

এছাড়াও ১০নং ওয়ার্ড আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া-মোনাজাতে ১৫ই আগষ্ট শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা করা হয় এবং প্রধানমন্ত্রীসহ দেশের জনগনের শান্তি কামনা করা হয়।

মুজিববর্ষ